1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অমিত হাসানের সেঞ্চুরিনীট কনসার্ণ ক্রিকেট একাডেমীর বড় জয় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

অমিত হাসানের সেঞ্চুরিনীট কনসার্ণ ক্রিকেট একাডেমীর বড় জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

(শনিবার) নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর পঞ্চম ম্যাচে নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী ১৭৪ রানের ব্যবধানে শামসুজ্জোহা স্মৃতি একাদশকে পরাজিত করেছে।

৫০ ওভারে তারা তোলে ৪০৮ রান। দলের হয়ে সেঞ্চুরি হাকিয়েছেন অমিত হাসান। মিডলঅর্ডারের এ ব্যাটসম্যান ১৬টি চার ও ২ ছক্কায় করেন ১২১ রান। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে নীট কনসার্ণ অধিনায়ক তৈয়বুর রহমান পারভেজ ব্যাট করার সিদ্ধান্ত নেন। ওপেনার জনি ৮ বাউন্ডারি ও ৩ ছক্কায় ফিরেন ৬৭ রানে। রিফাত আউট হন ৬১ রানে ৩ বাউন্ডারি ও ৪ ছয়ে। ফয়সাল সরকার অপরাজিত থাকেন ৩ রানে ৬ মেরেছেন ৫টি ও ১ বাউন্ডারি। সালাউদ্দিন ফিরেন ৩০ রানে ৩ বাউন্ডারিতে। রাকিব ২৩ ও পারভেজ ২১ রান করেন। শামসুজ্জোহা স্মৃতি একাদশের সিদ্দিকুর রহমান পান ৩ উইকেট। জবাব দিতে গিয়ে খুব একটা ভাল করতে পারেনি শামসুজ্জোহা সমঋতি একাদশ। নীট কনসার্ণের ৪০৮ রানের বিশাল পাহাড় তাদেরকে চাপে ফেলে দেয়। শেষের দিকে সবুজ বর্মন ও শুভ কিছুটা লড়াই করেছেন। সবুজ বর্মন ১০ চার ও ৩ ছক্কায় আউট হন ৭৫ রানে। ওপেনার ইকবাল বাবু ৮ চারে ফিরেন ৫২ রানে। শুভ ৪ চারে করেন ৩৮ রান। মুনাফ ২ ছয় ১ চারে আউট হন ২১ রানে। ফয়সাল সরকার ও শাওন ২টি করে উইকেট পান।


সংক্ষিপ্ত স্কোর ঃ নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী-৪০৮/৭(৫০ ওভার) অমিত হাসান-১২১,জনি-৬৭,রিফাত-৬১,ফয়সাল-৩৬,সালাউদ্দিন-৩০,রাকিব-২৩,পারভেজ-২১। অতিরিক্ত-০৫। সিদ্দিকুর রহমান-৩/৪৭।


শামসুজ্জোহা স্মৃতি একাদশ-২৩৪/১০(৪৬.১ ওভার) সবুজ বর্মন-৭৫,ইকবাল বাবু-৫২,শুভ-৩৮,মুনাফ-২১। অতিরিক্ত-০৪। ফয়সাল-২/৪,শাওন-২/৩৬।


আজকের খেলা ঃ পোলষ্টার ক্লাব বনাম নাসিম ওসমান এমসিএ।
সকাল-৯টা। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ড।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL