1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঢাকায় আওয়ামী লীগের ডাকা সমাবেশে নারায়ণগঞ্জ থেকে শামীম ওসমানের শোডাউন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ঢাকায় আওয়ামী লীগের ডাকা সমাবেশে নারায়ণগঞ্জ থেকে শামীম ওসমানের শোডাউন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

ঢাকায় আওয়ামী লীগের ডাকা কোনো সমাবেশে নারায়ণগঞ্জ থেকে সবসময়েই সর্বোচ্চ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে হাজির হয়ে থাকেন আওয়ামীলীগের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান।

 

শনিবার (২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  পরে এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এবার এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র শুভ উদ্বোধন উপলক্ষে ঢাকায় সুধী সমাবেশে জেলা ও মহানগর আওয়ামীলীগ অঙ্গ সহযোগী সংগঠনের ৫০ হাজার নেতাকর্মী নিয়ে তাক লাগানো বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেন তিনি।

 

এসময়ে ঢাকাবাসীর নজর ছিল নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নেতৃত্বে বিশাল শোডাউনের দিকে।

 

এদিকে সকাল থেকেই ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন  আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সুধী সমাবেশে এমপি একেএম শামীম ওসমানের নির্দেশে  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগের ৫৯ হাজার নেতাকর্মী প্রায় ৪০০ বাস ও ট্রাক ও বিভিন্ন যানবাহনে চড়ে যোগ দেন।

 

এসময়ে এমপি শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে রাস্তা পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাটি ছিল এবং এখনও আছে।

 

যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব তবে শান্তিপূর্ণভাবে।

 

কারণ আমরা মনে করি উপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশল্লাহ জয় আমাদের হবেই।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL