1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ তৌহিদের হ্যাটট্রিক মহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ তৌহিদের হ্যাটট্রিক মহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

(বৃহস্পতিবার) শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২০২২-২৩ মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগ এর দ্বিতীয় দিনের খেলায় মহসিন ক্লাব ২১ রানে পাইকপাড়া ক্রিকেট একাডেমীকে পরাজিত করেছে।

সকালে টস জিতে প্রথমে ব্যাট করে মহসিন ক্লাব ৪৭.৪ ওভারে সব উইকেট হারিয়ে ২১১ রান তোলে।

দলের পক্ষেশোভন ১৭,তৌহিদ ১৫,সুলতান ১০, মাইনুল ৪৬, সুমন ৩৭, প্রদীপ ১৬,রাকিবুল ১৬ ও রনি ১১ রানে আউট হন। পাইকপাড়ার রানা ৩টি এবং মেহেদী ও সাইফুল ২টি করে উইকেট পান। জবাব দিতে ভালই শুরু করেছিল পাইকপাড়া। ওপেনার ফরিদ ফিরেছেন ৫৫ রানে।

দিপ্ত ফিরেন ৪১ রানে। সৈকত আউট হন ২১ রানে। ফয়সাল করেন ১২, অর্জুন আউট হন ১৮ রানে।

মেহেদী করেন ১২ রান। রানা ফিরেন ১০ রানে। খেলার শুরুর দিকে মহসিন ক্লাবের তৌহিদ হ্যাটট্রিক করেন। সব মিলিয়ে তিনি পান ৫ উইকেট। আল আমিন পান ২ উইকেট।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL