1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ রেইনবো এ্যাথলেটিক ক্লাবের প্রিমিয়ার লীগে প্রত্যাবর্তন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ রেইনবো এ্যাথলেটিক ক্লাবের প্রিমিয়ার লীগে প্রত্যাবর্তন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফিরে এলো প্রিমিয়ারে রেইনবো এ্যাথলেটিক ক্লাব। ১৫২ রানের বড় ব্যবধানে টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীকে পরাজিত করে এক ম্যাচ হাতে রেখেই তারা উঠে এলো প্রিমিয়ার ক্রিকেট লীগে।

 

গতকাল (মঙ্গলবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৬ষ্ঠ রাউন্ডের প্রথম ম্যাচে জিতেছে রেইনবো। সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠায় টার্গেট গ্রæপ অধিনায়ক নাজমুল। রেইনবোর ওপেনার আফসার ফিরেন ৬৮ রানে।

 

সজল আউট হন ২১ রানে। তন্ময় করেন ২১ রান। মাঝের দিকে ছন্দপতন হলেও সামাল দেন ইমন ও সাদ্দাম। ইমন সেঞ্চুরি থেকে ৭ রান দূরে থেকে ৯৩ রানে আউট হন। রাকিব শেষ দিকে দ্রæত ৩০ রান করেন। আবু সাঈদও কম যান নি। ২ ছক্কায় ১৩ রানে অপরাজিত থাকেন।

 

টার্গেট গ্রæপের আরজু ও ইমন ২টি করে উইকেট পান। ২৭৬ রানের বিশাল টার্গেটে যে ধৈর্য্য দেখাতে হয় তার প্রমাণ মেলেনি টার্গেট গ্রপের ব্যাটিংএ। ১২৪ রানে তারা অলআউট হয়ে যায়। হিমেল সাগর করেন ৩৫ রান। রানা খান ফিরেন ২০ রানে। অভ্র নীল ফিরেন ১২ রানে। নাজমুল করেন ১৭ রান। আরজু ১৩ এবং প্লাবন করেন ১০ রান। রেইনবোর তন্ময় পান ৪ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ রেইনবো এ্যাথলেটিক ক্লাব ঃ ২৭৬/৮(৫০ ওভার) ইমন-৯৩,আফসার-৬৮,সজল-২১,তন্ময়-২১,সাদ্দাম-১৫,আবু সাঈদ-১৩। অতিরিক্ত-১৫। আরজু-২/৩৮,ইমন-২/৬২।

টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী-১২৪/১০(৪০.১ ওভার) হিমেল-৩৫,রানা খান-২০,অভ্র নীল-১২,নাজমুল-১৭,প্লাবন-১০,আরজু-১৩। অতিরিক্ত-১৭। তন্ময়-৪/২৮।

আজকের খেলা ঃ ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব ও এম.এম.এস ক্রিকেট একাডেমী।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL