1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ এম.এম.এস হারালো টার্গেট গ্রæপকে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ এম.এম.এস হারালো টার্গেট গ্রæপকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

৫৩ রানে ছোটদের কাছে বড়রা হেরেছে। সকালে টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীর অধিনায়ক নাজমুল টস জিতে ব্যাট করতে পাঠায় এমএমএস ক্রিকেট একাডেমীকে। শূণ্য রানে প্রথম উইকেট পড়লেও রিয়েন ও ইফতির সৌজন্যে ২৭১ রান দাঁড় করায় এমএমএস এর ছেলেরা।

গতকাল (বুধবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ১৭তম দিনে এমএমএস ক্রিকেট একাডেমী হারিয়ে দিয়েছে টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীকে। এমএমএস এর রিয়েন আউট হন ৭৪ রানে। ইফতি ফিরেন ৭৬ রানে। মূলত এই দু’ব্যাটসম্যানই এমএমএস’র স্কোর সমৃদ্ধ করেন।

আকাশ আউট হন ১৫ রানে। ওপেনার সৈকত ফিরেন ২৫ রানে। তাদের বড় স্কোরের অন্যতম মাধ্যম হয়েছে অতিরিক্ত রান। টার্গেট গ্রæপের বোলাররা অতিরিক্ত রান দিয়েছে ৬১! টার্গেট গ্রæপের অভ্র নীল ও শাহরিয়ার তামিম ৩টি এবং ইয়াসিন পান ২টি করে উইকেট। জবাব দিতে গিয়ে ৪৪ ওভারে ২১৮ রানে থেমে যায় টার্গেট গ্রæপ।

রানা খান আউট হন ৬০ রানে। অভ্র নীল ফিরেন ২৩ রাওনে। ২৩ রান করেন শাহরিয়ার তামিম। ইমন শেষ দিকে নেমে ফিরেন ৩৬ রানে। ইয়াসিন করেন ১৮ রান। আরজু ফিরেন ১৬ রানে। ফ্লাবন করেন ১৪ রান। এমএমএস’র শাকিল ও আরমান ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর ঃ এমএমএস ক্রিকেট একাডেমী ঃ ২৭১/১০(৪৫.১ ওভার) ইফতি-৭৬,রিয়েন-৭৪,সৈকত-২৫,আকাশ-১৫। অতিরিক্ত-৬১। অভ্র নীল-৩/২৬,শাহরিয়ার তামিম-৩/৬৭,ইযাসিন-২/২৬।

টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী-২১৮/১০(৪৪ ওভার) রানা খান-৬০,অভ্র নীল-২৩,তামিম-২৩,ইমন-৩৬,ইয়াসিন-১৮,আরজু-১৬,প্লাবন-১৪। অতিরিক্ত-১৬। শাকিল জয়-২/২১,আরমান-২/৫১।

আজকের খেলা ঃ রেইনবো এ্যাথলেটিক ক্লাব ও শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL