1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব জিতেছে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব জিতেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

৮ উইকেটে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে পরাজিত করে লীগে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব। টস জিতে তারা প্রথমে ব্যাট করতে পাঠায় সিদ্ধিরগঞ্জকে। শুরুটা ভালই ছিল। ওপেনাররা হাত খুলে খেলতে থাকলে ইসদাইর চন্দা স্পিনারদের নিয়ে আসেন।

দুই স্পিনার তন্ময় ও জুবায়ের দিশেহারা করে দেন সিদ্ধিরগঞ্জের ব্যাটসম্যানদের। গতকাল (রবিবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ১৬তম দিনের খেলায় সিদ্ধিরগঞ্জ মাত্র ৯০ রানে অলআউট হয়ে যায় ৩৪.২ ওভারে। নাদির ফিরেন ২৯ রানে।

আগের ¤্রাচে সেঞ্চুরি করা আহমেদ ইমতিয়াজ ফিরেন ১৯ রানে। আসাদুজ্জামান করেন ১৭ রান। ইসদাইর চন্দার জুবায়ের ১৭ রানে এবং তন্ময় ২৫ রানে পান ৩টি করে উইকেট। জবাব দিতে গিয়ে ইসদাইর চন্দা ২ উইকেট হারালেও পথ হারায়নি। ওপেনার হযরত আলী ২৯ ও শামিম ৩৪ রান করলে ম্যাচে জয় পায় ৮ উইকেটে। সিদ্ধিরগঞ্জের আসাদুজ্জামান পান ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ৯০/১০(৩৪.২ ওভার) নাদির-২৯,ইমতিয়াজ-১৯,আসাদুজ্জামান-১৭। অতিরিক্ত-৯। জুবায়ের-৩/১৭,তন্ময়-৩/২৫।

ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব-৯৩/২(১৬.৪ ওভার) শামিম-৩৪,হযরত আলী-২৯। অতিরিক্ত-২৫। আসাদুজ্জামান-২/২১।

পরবর্তী খেলা(২২ ফেব্রæয়ারী) ঃ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী ও এমএমএস ক্রিকেট একাডেমী।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL