বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭ ) ফুটবল প্রতিযোগিতা ও প্রতিভাবান খেলোয়াড় বাছাই সম্পন্ন

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নারায়ণগঞ্জ জেলায় বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭ ) ফুটবল প্রতিযোগিতা ও প্রতিভাবান খেলোয়াড় বাছাই সম্পন্ন হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় ওসমানী পৌর স্টেডিয়ামে প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়াড় বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ প্রতিযোগিতার মাধ্যমে প্রতিভাবান ফুটবল খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হয়।

 

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব শরীফ মোহাম্মদ আরিফ মিহির, নারায়ণগঞ্জ জেলা বালক (অনূর্ধ্ব-১৭) ফুটবল েেদলর প্রশিক্ষক মাহমুদ হোসেন সুজন, নারায়ণগঞ্জ জেলা বালিকা (অনূর্ধ্ব-১৭ ) ফুটবদলের প্রশিক্ষক আজমুল হোসেন বিদ্যুৎসহ ক্রীড়া সংগঠকেরা।

 

জেলা ক্রীড়া অফিসার জানান, ঢাকা বিভাগীয় পর্যায়ে “ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) -২০২২” নারায়ণগঞ্জ জেলা দল অংশগ্রহণের নিমিত্তে আজকের এ প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়াড় কর্মসূচি বাস্তবায়িত হচ্ছে।

 

বিভিন্ন প্রতিষ্ঠান ও ক্লাবের প্রায় ৬০ জন অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১৮ জন বালক (অনূর্ধ্ব-১৭) এবং ১৮ জন বালিকা(অনূর্ধ্ব-১৭) খেলোয়াড় নারায়ণগঞ্জ জেলা দলে সুযোগ পাবে। মূলত তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রসার, ক্রীড়া প্রতিভার বিকাশ ও অন্বেষণ কার্যক্রমকে বেগবান করার জন্য আজকের এ প্রয়াস।