1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন  - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জ

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ  স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ‘মাদককে না বলি’ ‘খেলাধুলায় মেতে থাকি’ এই স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছে ডিগবার ডে-নাইট ফুটবল টুর্নামেন্ট ২০২২’ইং।

শনিবার (০২রা জুলাই)রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের সুস্তারী মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: মশিউর রহমান।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতির সভাপতিত্বে ও বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশরাফ উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার, বাংলাদেশ ট্যাঙ্কলরি গোদনাইল  মেঘনা ডিপো শাখার  সভাপতি রুহুল আমিন মন্ডল, সাধারণ সম্পাদক সালাউদ্দিন মহাজন, বাংলাদেশ ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়ন গোদনাইল  মেঘনা ডিপো শাখার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ,  কোষাধক্ষ্য মন্ডল মোহাম্মদ মহিউদ্দিন সানি, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি আক্তার হোসেন, মশিউর রহমান বাবুই, সোহেল মাস্টার প্রমূখ। প্রধান অতিথির বক্তব্যে ওসি মশিউর রহমান বলেন, ৬নং ওয়ার্ডের সুস্তারী মাঠ বলতেই পরিত্যক্ত জঙ্গল, লতা পাতায় ঘেরা মাদকসেবীদের মাদক বিক্রেতাদের আড্ডাস্থল হিসেবে মাদকের স্পট নামে পরিচিত ছিল।

একটি ঘর ছিল মাদকের সেটি আমি নিজে অভিযান চালিয়ে কয়েকদিন আগে ভেঙ্গে দিয়েছি।সেদিন আমি এলাকার যুবকদের কাছে ওয়াদা করে গিয়েছিলাম এখানে একটি খেলার মাঠ করবো।আর তাই এ ওয়ার্ডের বিট ইনচার্জ, ওয়ার্ডের জনপ্রতিনিধি ও আশরাফ উদ্দিনের উদ্যোগে আজ সকলের প্রচেষ্টায় একটি সুন্দর খেলার-মাঠ নির্মাণ করতে পেরেছি।

আমি বরাবরের মতো বলছি যারা যারা মাদকের সাথে জড়িত এখনো সময় আছে আমাদের সাথে যোগাযোগ করে ভালো হয়ে যান।আর না হয় কাউকে ছাড় দেয়া হবে না। আজ থেকে এ মাঠটিকে মানুষ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ স্পোর্টিং ক্লাব নামে চিনবে। এলাকার সকল জনগণকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

তাই এই এলাকার আগামী প্রজন্ম যাতে মাদকে করালগ্রাস থেকে মুক্ত থাকতে পারে সেজন্যই এখানে যে মাদক ব্যবসায়ির আস্তানা ছিলো তা উচ্ছেদ করা হয়েছে। আর এই মাঠটিকে উন্মুক্ত খেলার মাঠ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL