1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিলেট ও সুনামগঞ্জ বন্যার্তদের সাহায্য করতে এগিয়ে এসেছেন -মুশফিকুর রহিম - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

সিলেট ও সুনামগঞ্জ বন্যার্তদের সাহায্য করতে এগিয়ে এসেছেন -মুশফিকুর রহিম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৪৮ Time View
সকাল নারায়ণগঞ্জ
সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে বন্যা পরিস্থিতির অনেকটাই উন্নতি হয়েছে। তবে এখনও ঘরবন্দি লাখ লাখ মানুষ। ঔষধ, খাবার, বিশুদ্ধ পানিসহ নান সংকটে ভুগছে তারা। এবার তাদের সাহায্যে এগিয়ে এসেছেন মুশফিকুর রহিম।
বন্যা দুর্গত মানুষের জন্য নিজের এক মাসের বেতনের টাকা দিয়েছেন এই ক্রিকেটার। যা অর্থের হিসেবে ৬ লাখ টাকা। এ ব্যাপারটি মুশফিকের ঘনিষ্ঠ একটি সূত্রের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেন
স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে। মূলত দুর্গতের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করবে তারা।
দেড় হাজার পরিবারকে এই টাকা দিয়ে সহায়তা দ্রব্য পৌঁছে দিবেন তারা। মুশফিক ফাউন্ডেশনের ব্যানারে এই সহায়তা দ্রুততম সময়ে পৌঁছে যাবে সিলেট ও সুনামগঞ্জের মানুষদের কাছে।
গত দুই সপ্তাহ ধরে বন্যায় আক্রান্ত বৃহত্তর সিলেট। যেখানে নিম্ন আয়ের প্রচুর মানুষের বসবাস। তারা ইতোমধ্যেই খাদ্য সংকটে ভুগছেন। অনেকেই হয়ে পড়েছেন গৃহহীন। তাদের সাহায্যে এগিয়ে এসেছে সরকারি ও বেসরকারি অনেক সংস্থাসহ অনেক ব্যক্তিও।
এদিকে বর্তমান জাতীয় দলের খেলা থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। কয়েকদিন পর সৌদি আরবে পবিত্র হজ্ব পালন করতে যাবেন তিনি। এর ফলে ওয়েস্ট ইন্ডিজ সফর করেননি অভিজ্ঞ এই ব্যাটার।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL