1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হোটেল রিসেপশনিস্ট থেকে তালাশ ছবির বুবলীর নায়কঃ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

হোটেল রিসেপশনিস্ট থেকে তালাশ ছবির বুবলীর নায়কঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৯৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

প্রতিভা কখনও চাপা থাকে না। বাংলাদেশের অভিনেতা আজাদ আদরের জীবনের পট পরিবর্তন সেই কথাই যেনো আবার প্রমাণ করল। মেধাবি ছাত্র আজাদ আদর হোটেল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশুনা করার পরে ইন্টার্ন হিসাবে কাজ করেছেন দেশের এক অভিজাত হোটেলে।

চার মাস চাকরি করার পর সেখানে স্থায়ী হন আজাদ। পাঁচতারা হোটেলের রিসেপশনিস্ট থেকে এবার রুপোলি পর্দায় পা রাখতে চলেছেন এই নবাগত নায়ক।আজাদ আদরের অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে ‘তালাশ’ ছবির মাধ্যমে। ছবিটি শুক্রবার ১৭ জুন মুক্তি পায়।

এই ছবিতে আজাদ আদরের বিপরীতে আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। ‘তালাশ’ ছবির পরিচালক সৈকত নাসির জানিয়েছেন, দেশের ৫৩টি হলে মুক্তি একযোগে মুক্তি পেতে চলেছে এই ছবিটি।ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আদর।

স্বাভাবিককভাবেই প্রথম ছবির মুক্তি ঘিরে প্রবল উৎসাহী আজাদ আদর। তবে এই নায়ক স্পষ্টভাবে জানিয়েছেন, তিনি কোনও নিয়তিতে বিশ্বাস করেন না, তাঁর বিশ্বাস তাঁর পরিশ্রমকে দর্শকরা মর্যাদা দেবেন।আদর লেখাপড়া করেছেন হোটেল ম্যানেজমেন্টে। সেখান থেকে ইন্টার্নের জন্য দেশের অভিজাত হোটেল ওয়েস্টিনের রিসেপশনে যোগ দিয়েছিলেন বলে জানান। চারমাস চাকরী করে সেখানে স্থায়ীও হন।

২০১৪ সালে বাংলাদেশের এক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন আদর। সেই প্রতিযোগিতা থেকেই রাতারাতি পরিচিতি পান আজাদ আদর। চাকরি ছেড়ে বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন তিনি। তিনি জানিয়েছেন, ২০১৮ সালের পর ছোট পর্দার কাজ ছেড়ে দিয়ে কেবল সিনেমাতেই মনোনিবেশ করেন তিনি।

ইতিমধ্যেই আজাদ আদর আরও বেশ কয়েকটি ছবির কাজ শুরু করে দিয়েছেন। তার মধ্যে রয়েছে সাইফ চন্দনের লোকাল, মোস্তাফিজুর রহমান মানিকের ‘যাও পাখি বলো তারে’, আলোক হাসানের ‘নাকফুল’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL