1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০২১-২২ শ^াসরুদ্ধকর ম্যাচ জিতলো পোলষ্টার ক্লাব - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০২১-২২ শ^াসরুদ্ধকর ম্যাচ জিতলো পোলষ্টার ক্লাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দম বন্ধ হওয়া ম্যাচ জিতলো পোলষ্টার ক্লাব। পয়েন্ট টেবিলের নিচে থাকা ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী তাদের লড়াকু খেলোয়াড়দের নিয়ে পোলষ্টার ক্লাবকে চেপে ধরেছিল। কিন্তু শেষ বেলায় হেসে মাঠ ছাড়লো পোলষ্টার ক্লাব। ২ উইকেটের জয় নিয়ে তারা অপেক্ষায় থাকলো পরবর্তি ম্যাচগুলোর ফলাফলের দিকে।

(মঙ্গলবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে ইসমাইল ক্রিকেট একাডেমী সকালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৫০ ওভারে নয় উইকেট খুইয়ে তারা রান তোলে ২০৬। কিপার সোয়ান সাকিন ৫ চার ও ১ ছয়ে আউট হন ৪৮ রানে। তুর্যয় ৩ চার ও ১ ছয়ে ফিরেন ৩৮ রানে। অধিনায়ক মুন্না ২ চারে করেন ২৩ রান। শেষের দিকে ইমন ২ চার ও ২ ছয়ে করেন ২৫ রান। রাফসাণ ১ চারে ফিরেন ১৯ রানে। নাইমুর ১ ছয়ে আউট হন ১৭ রানে।

পোলষ্টারের তারিফ,জিসান ও সজিব ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে এক পর্যায়ে ম্যাচ হেরেই গিয়েছিল তারা। কিন্তু অবিচল কিপার আমানানুরøাহ,রিয়াদ,সজিব এবং তারিফেরে দৃঢ়তায় ম্যাচ নিজেদেরকে জয়ের বন্দরে নিয়ে যান। আমানুল্লাহ আউট হন ৩ চারে ৫৮ রানে।তারিফ অপরাজিত থাকেন ১ ছয় ও ১ চারে ২৮ রানে। অধিনায়ক সজিব ফিরেন ৩ ছয়ে ৩৫ রানে। হামিম আউট হন ৩ চার ও ১ ছয়ে ২৩ রানে। রিয়াদ রানআউট হন ২ চার ও ২ ছয়ে ৩৫ রানে। ৪৯.১ ওভারে জয়ের জন্য ১ রান নিয়ে পোলষ্টার ম্যাচ জিতে ২ উইকেটে। ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমীর মুন্না ৩টি এবং রাব্বি পান ২টি উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী ঃ ২০৬/৯(৫০ ওভার) সাকিন-৪৮,তুর্যয়-৩৮,মুন্না-২৩,ইমন-২৫,রাফসান-১৯,নাইমুর-১৭,খালেদ-১২। অতিরিক্ত-১৫। তারিফ-২/২৪,জিসান-২/৩৪,সজিব-২/৩৭।

পোলষ্টার ক্লাব ঃ ২০৭/৮(৪৯.১ ওভার) আমানুল্লাহ-৫৮,সজিব-৩৫,রিয়াদ-৩৫,তারিফ-২৮,হামিম-২৩। অতিরিক্ত-১৬। মুন্না-৩/৪৬,সোহানুর রাব্বি-২/২১।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL