1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ মহসিন ও ইসদাইর পয়েন্ট ভাগাভাগি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ মহসিন ও ইসদাইর পয়েন্ট ভাগাভাগি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

৪র্থ রাউন্ডের প্রথম খেলা। দুই দিনের বৃষ্টিতে শত চেষ্টা করেও মাঠ খেলা উপযোগী করা যায়নি। ফলাফল দু’দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি। এদিনের খেলা ছিল শিরোপার দাবীদার মহসিন ক্লাব ও ইসদাইর সূর্যোদয় সংসদের মধ্যে। খেলা পরিচালনা আইনে উভয় দল অনন্ত ১৬ ওভার করে খেলার সুযোগ পাবে যদি মাঠ খেলা উপযোগী করা যায়। দুপুর দেড়টায় দু’দল ১৬ ওভার করে খেলার সুযোগ পায় আইনে।

কিন্তু বড় আশায় গুড়ে বালি। হঠাৎ রোদের দেখা মিলে। খুশি সবাই। কিন্তু পরক্ষণেই গুড়িগুড়ি বৃষ্টিতে মাঠ ভারি হয়ে যায়। খেলা পরিচালনায় উভয় আম্পায়ার ও অফিসিয়ালরা দু’দলের ম্যানেজার এবং অধিনায়কদের নিয়ে বৈঠক করে এিেদনের মত খেলার পরিসমাপ্তি টানেন। মহসিন ক্লাব ৪ ম্যাচে ২ জয়,১পরাজয় ও ১ ড্র নিয়ে ৫ পয়েন্ট পেলেও ইসদাইর সূর্যোদয় সংসদ আজকের খেলা থেকে আরও ১ পয়েন্ট পেলেও রেলিগেশনের ভয় থেকেই গেল।

আজকের খেলা ঃ পাইকপাড়া ক্রিকেট একাডেমী ও সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী

সকাল-৯.০০ টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL