1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ পাইকপাড়া ক্রিকেট একাডেমী হারালো ইসদাইর সূর্যোদয়কে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ পাইকপাড়া ক্রিকেট একাডেমী হারালো ইসদাইর সূর্যোদয়কে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

হারের বৃত্তে ইসদাইর সূর্যোদয় সংসদ। টানা দু’ম্যাচে দেখলো পরাজয়। পাইকপাড়া ক্রিকেট একাডেমী নিজেদের দ্বিতীয় ম্যাচে দেখলো জয়। তারা জিতেছে ৪ উইকেটে। সকালে টস জিতে পাইকপাড়ার অধিনায়ক প্রথমে ব্যাট করতে পাঠায় ইসদাইর সূর্যোদয়কে। ৪০ ওভারে তারা ৯ উইকেটে তোলে ১৫৮ রান।

রাসেদ ৮ চারে ফিরেন ৫৮ রানে। রাকিব ১ ছয়ে ১৮,াালিফ ১ চারে ১২,শোভন ১ ছয় ও ১ চারে ১১,সেপু ১ চারে ১০,মুসা ১ চারে ১০ রান করে আউট হন। অতিরিক্ত থেকে পাওয়া রান ১৫। পাইকপাড়ার তাফসির ৩টি এবং শাকিল ও অর্জুন ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে পাইকপাড়া শুরুতেই ধাক্কা খায়।

মিডলঅর্ডারে হেলাল,নাঈম ও শাহরিয়ারের দায়িত্বশীলতায় জয়ের বন্দরে পৌঁছে পাইকপাড়া। তবে কৃতিত্ব দিলে উইকেটকিপার শাহরিয়ারকে দিতেই হবে। ঠান্ডা মাথায় খেলেছেন এ উদিয়মান ক্রিকেটার। ১ ছয়ে অপরাজিত থেকেছেন ৪৪ রানে।

হেলাল ৩ চারে ২৫,নাঈম ১ ছয় ও ১ চারে ৩৪,ইয়াসিন ১ চারে ১৯ রান করেন। তবে তাদের ইনিংসকে সুবিধা দেয় ইসদাইর সূর্যোদয়ের দেওয়া অতিরিক্ত রান। ৩৪ এসেছে অতিরিক্ত থেকে। ইসদাইর সূর্যোদয়ের ইমন পেয়েছেন ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ ইসদাইর সূর্যোদয় সংসদ ঃ ১৫৮/৯(৪০ ওভার) রাসেদ-৫৮,রাকিব-১৮,আলিফ-১২,শোভন-১১,মুসা-১০,সেপু-১০। অতিরিক্ত-১৫। তাফসির-৩/২৩,অর্জুন-২/২৮,শাকিল-২/৩৬।

পাইকপাড়া ক্রিকেট একাডেমী ঃ ১৫৯/৬(৩৬.১ ওভার) শাহরিয়ার-৪৪,নাঈম-৩৪,হেলাল-২৫,ইয়াসিন-১৯। অতিরিক্ত-৩৪। ইমন-২/৩২।

আজকের খেলা ঃ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ও খানপুর মহসিন ক্লাব(জুনিঃ)

সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL