২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ পাইকপাড়া ক্রিকেট একাডেমী হারালো ইসদাইর সূর্যোদয়কে

সকাল নারায়ণগঞ্জঃ

হারের বৃত্তে ইসদাইর সূর্যোদয় সংসদ। টানা দু’ম্যাচে দেখলো পরাজয়। পাইকপাড়া ক্রিকেট একাডেমী নিজেদের দ্বিতীয় ম্যাচে দেখলো জয়। তারা জিতেছে ৪ উইকেটে। সকালে টস জিতে পাইকপাড়ার অধিনায়ক প্রথমে ব্যাট করতে পাঠায় ইসদাইর সূর্যোদয়কে। ৪০ ওভারে তারা ৯ উইকেটে তোলে ১৫৮ রান।

রাসেদ ৮ চারে ফিরেন ৫৮ রানে। রাকিব ১ ছয়ে ১৮,াালিফ ১ চারে ১২,শোভন ১ ছয় ও ১ চারে ১১,সেপু ১ চারে ১০,মুসা ১ চারে ১০ রান করে আউট হন। অতিরিক্ত থেকে পাওয়া রান ১৫। পাইকপাড়ার তাফসির ৩টি এবং শাকিল ও অর্জুন ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে পাইকপাড়া শুরুতেই ধাক্কা খায়।

মিডলঅর্ডারে হেলাল,নাঈম ও শাহরিয়ারের দায়িত্বশীলতায় জয়ের বন্দরে পৌঁছে পাইকপাড়া। তবে কৃতিত্ব দিলে উইকেটকিপার শাহরিয়ারকে দিতেই হবে। ঠান্ডা মাথায় খেলেছেন এ উদিয়মান ক্রিকেটার। ১ ছয়ে অপরাজিত থেকেছেন ৪৪ রানে।

হেলাল ৩ চারে ২৫,নাঈম ১ ছয় ও ১ চারে ৩৪,ইয়াসিন ১ চারে ১৯ রান করেন। তবে তাদের ইনিংসকে সুবিধা দেয় ইসদাইর সূর্যোদয়ের দেওয়া অতিরিক্ত রান। ৩৪ এসেছে অতিরিক্ত থেকে। ইসদাইর সূর্যোদয়ের ইমন পেয়েছেন ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ ইসদাইর সূর্যোদয় সংসদ ঃ ১৫৮/৯(৪০ ওভার) রাসেদ-৫৮,রাকিব-১৮,আলিফ-১২,শোভন-১১,মুসা-১০,সেপু-১০। অতিরিক্ত-১৫। তাফসির-৩/২৩,অর্জুন-২/২৮,শাকিল-২/৩৬।

পাইকপাড়া ক্রিকেট একাডেমী ঃ ১৫৯/৬(৩৬.১ ওভার) শাহরিয়ার-৪৪,নাঈম-৩৪,হেলাল-২৫,ইয়াসিন-১৯। অতিরিক্ত-৩৪। ইমন-২/৩২।

আজকের খেলা ঃ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ও খানপুর মহসিন ক্লাব(জুনিঃ)

সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)