1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী হারালো ইসদাইর সূর্যোদয়কে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী হারালো ইসদাইর সূর্যোদয়কে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী নিজেদের প্রথম ম্যাচে ৮ উইকেটে হারালো ইসদাইর সূর্যোদয় সংসদকে। সকালে টস জিতে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর অধিনায়ক আশরাফুল ইসলাম ব্যাট করতে পাঠায় ইসদাইর সূর্যোদয় সংসদকে। ৩৮.৩ ওভারে ইসদাইর সূর্যোদয় ১৩২ রানে অলআউট হয়ে যায়। ওয়ানডাউনে নামা রাশেদ খেলেছেন অসাধারণ। যদিও তিন তিনজন ব্যাটসম্যান তার সাথে তাল মেলাতে না পেরে রানআউটের শিকার হয়েছেন। রাশেদ ৬৭ বল খেলে ৩ চার ও ২ ছয়ে আউট হন ৬১ রান। আলিফ ৪ চারে ফিরেন ২২ রানে। দলের বাকি ব্যাটসম্যানেরা দু’অঙ্কের দেখা পায়নি।

অতিরিক্ত থেকে পাওয়া ১৫ রান যোগ হয় তাদের ইনিংসে। স্পিনার শেখ সোয়ান ৩টি এবং অধিনায়ক আশরাফুল ২টি করে উইকেট দখল করেন। জবাব দিতে গিয়ে সিদ্ধিরগঞ্জ দু’ওপেনারের দৃঢ়তায় সহজ জয়ের বন্দরে পৌঁছে যায়। ৩০.৫ ওভারে ১৩৩ রান তুলে নেয় ২ উইকেট খুইয়ে। সাইফুল ইসলাম টগর ফিরেন ৩ চারে ২৪ রানে। সাব্বির ৩ চার ও ১ ছক্কায় করেন ৩৮ রান। রবিউল ২ চার ও ১ ছক্কায় অপরাজিত থাকেন ৩১ এবং রুবেল ৩ চারে ১৯ রানে অপরাজিত থাকেন। ইসদাইর সূর্যোদয়ের মুসা ও ইব্রাহিম ১টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর ঃ ইসদাইর সূর্যোদয় সংসদ ঃ ১৩২/১০(৩৮.৩ ওভার) রাশেদ-৬১,আলিফ-২২। অতিরিক্ত-১৫। শেখ সোয়ান-৩/২৯,আশরাফুল ইসলাম-২/১৫।

সিধ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ১৩৩/২(৩০.৫ ওভার) সাইফুল ইসলাম টগর-২৪,সাব্বির-৩৮,রবিউল-৩১,রুবেল-১৯। অতিরিক্ত-১৯। মুসা-১/৩৪,ইব্রাহিম-১/৩৯।

রবিবারের(৭ নভেম্বর) খেলা ঃ মহসিন ক্লাব ও ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী।

সকাল-৯টা। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL