বকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ সাহারা ক্রিকেট ক্লাব জিতেছে

সকাল নারায়ণগঞ্জঃ

যে খেলার বিষয়ে কারোই তেমন আগ্রহ ছিল না সেই খেলাতেই দেখা গেল উত্তেজনা। দু’দলের খেলোয়াড় ও কর্মকর্তারা জমিয়ে দেন লীগের শেষ ম্যাচটি। এ খেলার মধ্য দিয়ে এ মৌসুমের প্রথম বিভাগের পর্দা নামলো।

বিকেএমইএ প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ এ নিজেদের শেষ ম্যাচ জয় নিয়ে মাঠ ছেড়েছে সাহারা ক্রিকেট ক্লাব। খেলায় তারা জিতেছে ৭ রানে। সকালে টস জিতে সাহারা ক্রিকেট ক্লাব জুয়েল মিয়ার অনবদ্য ৪২ রানের সুবাদে ৭ উইকেটে ২২৬ রান তোলে। ৩৩ বলে ৫ চার ও ২ ছয়ে ৪২ রান করেন জুয়েল।

কাওসার ২ চার ও ১ ছয়ে ৩৮ রানে অপরাজিত থাকেন। জামাল ২ চারে ২৯,নাবিল ২ চার ও ১ ছয়ে ২২ এবং শেষের দিকে নেমে রবিন ৩ চার ও ২ ছয়ে করেন ৩১ রান। অতিরিক্ত থেকে পাওয়া রান ১৫। পোলষ্টারের তরিকুল ৩টি ও আয়াতুল্লাহ ইয়াসির ২টি উইকেট পান। জবাব দিতে গিয়ে প্রায় জিতে গিয়েছিল পোলষ্টার।

৪৫ ওভার পর্যন্ত খেলে তারা ২১৭ রান তোলে ৯ উইকেটে। ৯ রানে হার মানে পোলষ্টার। দলের আশিক ৫ চারে ৫২,রিয়াদ ৩ চারে ৩৯,তরিকুল ৩ চার ও ১ ছয়ে ৬২,রবিউল ১৩ ও শান্ত ১৫ রানে আউট হন। সাহারার সুমন ও ইমরান ৩টি এবং রাজিবুল ২টি উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর ঃ সাহারা ক্রিকেট ক্লাব ঃ ২২৬/৭(৪৫৪ওভার) জুয়েল-৪২,কাওসার-৩৮,রিফাত-৩১,রবিন-৩১,জামাল-২৯। অতিরিক্ত-১৫। তরিকুল-৩/৪৩,আয়াতুল্লাহ ইয়াসিন-২/২৭।

পোলষ্টার ক্লাব ঃ ২১৭/৯(৪৫ ওভার) তরিকুল-৬২,আশিক-৫২,রিয়াদ-৩৯,শান্ত-১৫। অতিরিক্ত-২৬। সুমন-৩/৩৬,ইমরান-৩/৩৬,রাজিবুল-২/২৯