1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দলকে এগিয়ে নিতে তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

দলকে এগিয়ে নিতে তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৮৬ Time View
তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ
তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ ইন্দোর টেস্টের প্রথম ইনিংসের ১৫০ রানে অলআউট বাংলাদেশ। জবাবে দ্বিতীয় দিনেই ৪৯৩ রান তুলে ৩৪৩ রানের লিট নিয়েছে স্বাগতিক ভারত। টাইগাদের বাজে পারফরম্যান্সে চরম হতাশ কোচ রাসেল ডোমিঙ্গো।

শুক্রবার ইন্দোর টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশ দলের প্রধান কোচ বলেন, কোনো সন্দেহ নেই দলের কাঠামোগত পরিবর্তন আনতে হবে। না হলে ফল একই হতে থাকবে। জাতীয় দলেরনির্বাচকদের সঙ্গে বসে সামনে ক্রিকেটকে সামনে এগোনোর পথ খুঁজে বের করতে হবে। আমাকে চিহ্নিত করতে হবে কোন কোন খেলোয়াড় দলকে সামনে এগিয়ে নিতে পারবে।

রাসেল ডোমিঙ্গো আরও বলেন, যদি আমাদের নতুন মুখ নিয়ে এগোতে হয় তাহলে তাই করব। এতে কিছুটা সময় ভুগতে হয়, আমার মনে হয় বর্তমানে যা হচ্ছে সেটির চেয়ে খারাপ কিছু হবে না। হ্যাঁ, এই দলে দারুণ কিছু খেলোয়াড় আছে তাদের সম্মান করতে হবে। বাংলাদেশের হয়ে তাদের পারফরম্যান্সকে সম্মান জানাতে হবে। তবে দলের স্বার্থই আপনাকে বড় করে দেখতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL