1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দলকে এগিয়ে নিতে তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

দলকে এগিয়ে নিতে তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৮২ Time View
তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ
তরুণদের সুযোগ দিব: বাংলাদেশ কোচ (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ ইন্দোর টেস্টের প্রথম ইনিংসের ১৫০ রানে অলআউট বাংলাদেশ। জবাবে দ্বিতীয় দিনেই ৪৯৩ রান তুলে ৩৪৩ রানের লিট নিয়েছে স্বাগতিক ভারত। টাইগাদের বাজে পারফরম্যান্সে চরম হতাশ কোচ রাসেল ডোমিঙ্গো।

শুক্রবার ইন্দোর টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশ দলের প্রধান কোচ বলেন, কোনো সন্দেহ নেই দলের কাঠামোগত পরিবর্তন আনতে হবে। না হলে ফল একই হতে থাকবে। জাতীয় দলেরনির্বাচকদের সঙ্গে বসে সামনে ক্রিকেটকে সামনে এগোনোর পথ খুঁজে বের করতে হবে। আমাকে চিহ্নিত করতে হবে কোন কোন খেলোয়াড় দলকে সামনে এগিয়ে নিতে পারবে।

রাসেল ডোমিঙ্গো আরও বলেন, যদি আমাদের নতুন মুখ নিয়ে এগোতে হয় তাহলে তাই করব। এতে কিছুটা সময় ভুগতে হয়, আমার মনে হয় বর্তমানে যা হচ্ছে সেটির চেয়ে খারাপ কিছু হবে না। হ্যাঁ, এই দলে দারুণ কিছু খেলোয়াড় আছে তাদের সম্মান করতে হবে। বাংলাদেশের হয়ে তাদের পারফরম্যান্সকে সম্মান জানাতে হবে। তবে দলের স্বার্থই আপনাকে বড় করে দেখতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL