1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

(শনিবার) নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ১১তম ম্যাচে কেসি এপরেলস ক্রিকেট ক্লাব ৭ উইকেটে হারিয়েছে আলীগঞ্জ ক্লাবকে।

এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে আলীগঞ্জ ক্লাব প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কেসি এপালেলস স্পিনারদের মোকাবেলায় ব্যর্থতার পরিচয় দেয় আলীগঞ্জ। দলের বিপর্যয়ে ইমরান প্রধান ও সজিব দৃঢ়তা খোন এ জুটিতে শত রানের বদৌলতে আলীগঞ্জ পৌঁছায় ১৩৯ রানে। ৪১.৩ ওভারে সবাই আউট হয়ে যায়। ইমরান প্রধান করেন ৬৯ রান ছয় ৪ ও এক ছয়ে।

সজিব ২ চার ও ১ ছয়ে আউট হন ৩৭ রানে। জাকির ফিরেন ২ চারে ১১ রানে। কেসি এপারেলস এর রনি ফয়সাল ৪টি ও তানিম ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে দ্রæতই রান তোলায় মনোনিবেশ করে কেসি এপারেলস ব্যাটসম্যানরা।

ওপেনার জিসান শূণ্য রানে ফিরলেও মারুফের অর্ধশত রানের উপর ভর করে সহজে ম্যাচ জিতে নেয় তারা। রাব্বিল ভুইয়া ৩ চার ও ২ চয়ে ফিরেন ৩৪ রানে। অধিনায়ক রিফাত ৪৮ রানে ফিরেন ৯ চার ও ১ ছয়ে। মারুফ অপরাজিত থাকেন ৫৭ রানে ৯ চারে। ১৯.১ ওভারে ১৪২ রান তুলে জয় নিয়ে লীগ শেষ করে কেসি এপারেলস।


সংক্ষিপ্ত স্কোর ঃ আলীগঞ্জ ক্লাব -১৩৯/১০(৪১.৩ ওভার) ইমরান প্রধান-৬৯,সজিব-৩৭,জাকির-১১। অতিরিক্ত-৫। রনি ফয়সাল-৪/১৭,তানিম-২/৩৩।


কেসি এপারেলস ক্রিকেট ক্লাব-১৪২/৩(১৯.১ ওভার) মারুফ-৫৭,রিফাত-৪৮,রাব্বিল-৩৪। অতিরিক্ত-২। সোহাগ,গোলাম রাব্বি ও রবিউল ১টি করে উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL