1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডিএসইতে ৬১০ কোটি টাকা লেনদেন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ডিএসইতে ৬১০ কোটি টাকা লেনদেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রোববার ৬১০ কোটি টাকা লেনদেন হয়েছে। আগের দিনের চেয়ে যা ১৫৪ কোটি টাকা বেশি।

বাজার বিশ্লেষণে দেখা গেছে, সপ্তাহের শুরুর দিনে ডিএসইতে ৩৩২টি কোম্পানির ১২ কোটি ৪২ লাখ শেয়ার লেনদেন হয়েছে। যার মোট মূল্য ৬১০ কোটি ৬৫ লাখ টাকা। এর মধ্যে দাম বেড়েছে ১২২টি কোম্পানির শেয়ারের, কমেছে ৩৫টি এবং অপরিবর্তিত রয়েছে ১৭৫টি কোম্পানি।

ডিএসইর ব্রড সূচক আগের দিনের চেয়ে ১২ পয়েন্ট বেড়ে ৬ হাজার ৩১১ পয়েন্টে উন্নীত হয়েছে। ডিএসই-৩০ মূল্যসূচক ৫ পয়েন্ট বেড়ে ২ হাজার ১৪৬ পয়েন্টে উন্নীত হয়েছে। ডিএসই শরিয়াহ সূচক ১ পয়েন্ট বেড়ে ১ হাজার ৩৭৩ পয়েন্টে উন্নীত হয়েছে। ডিএসইর বাজারমূলধন আগের দিনের চেয়ে বেড়ে উন্নীত হয়েছে ৭ লাখ ৭৬ হাজার কোটি টাকায়।

শীর্ষ দশ কোম্পানি: রোববার ডিএসইতে যেসব প্রতিষ্ঠানের শেয়ার বেশি লেনদেন হয়েছে সেগুলো হলো-ফুওয়াং ফুড, ইস্টার্ন হাউজিং, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, খান ব্রাদার্স পিপি, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, জেমিনি সি ফুড, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, এমারেল্ড অয়েল, নাভানা ফার্মা ও ডেফোডিল কম্পিউটার।

এদিন যেসব প্রতিষ্ঠানের শেয়ারের দাম বেশি বেড়েছে সেগুলো হলো-ইস্টার্ন ইন্স্যুরেন্স, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, ইস্টার্ন হাউজিং, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, লিগ্যাসি ফুটওয়্যার, মেঘনা ইন্স্যুরেন্স, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স ও সেন্ট্রাল ফার্মা।

অন্যদিকে যেসব প্রতিষ্ঠানের শেয়ারের দাম বেশি কমেছে সেগুলো হলো-ডেফোডিল কম্পিউটার, আরডি ফুড, এমারেল্ড অয়েল, আলহাজ টেক্সটাইল, ইনটেক লিমিটেড, আরামিট লিমিটেড, পূবালী ব্যাংক, ইয়াকিন পলিমার, শ্যামপুর সুগার এবং ইমাম বাটন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL