1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ রেইনবো এ্যাথলেটিক ক্লাবের প্রিমিয়ার লীগে প্রত্যাবর্তন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ রেইনবো এ্যাথলেটিক ক্লাবের প্রিমিয়ার লীগে প্রত্যাবর্তন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফিরে এলো প্রিমিয়ারে রেইনবো এ্যাথলেটিক ক্লাব। ১৫২ রানের বড় ব্যবধানে টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমীকে পরাজিত করে এক ম্যাচ হাতে রেখেই তারা উঠে এলো প্রিমিয়ার ক্রিকেট লীগে।

 

গতকাল (মঙ্গলবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৬ষ্ঠ রাউন্ডের প্রথম ম্যাচে জিতেছে রেইনবো। সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠায় টার্গেট গ্রæপ অধিনায়ক নাজমুল। রেইনবোর ওপেনার আফসার ফিরেন ৬৮ রানে।

 

সজল আউট হন ২১ রানে। তন্ময় করেন ২১ রান। মাঝের দিকে ছন্দপতন হলেও সামাল দেন ইমন ও সাদ্দাম। ইমন সেঞ্চুরি থেকে ৭ রান দূরে থেকে ৯৩ রানে আউট হন। রাকিব শেষ দিকে দ্রæত ৩০ রান করেন। আবু সাঈদও কম যান নি। ২ ছক্কায় ১৩ রানে অপরাজিত থাকেন।

 

টার্গেট গ্রæপের আরজু ও ইমন ২টি করে উইকেট পান। ২৭৬ রানের বিশাল টার্গেটে যে ধৈর্য্য দেখাতে হয় তার প্রমাণ মেলেনি টার্গেট গ্রপের ব্যাটিংএ। ১২৪ রানে তারা অলআউট হয়ে যায়। হিমেল সাগর করেন ৩৫ রান। রানা খান ফিরেন ২০ রানে। অভ্র নীল ফিরেন ১২ রানে। নাজমুল করেন ১৭ রান। আরজু ১৩ এবং প্লাবন করেন ১০ রান। রেইনবোর তন্ময় পান ৪ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ রেইনবো এ্যাথলেটিক ক্লাব ঃ ২৭৬/৮(৫০ ওভার) ইমন-৯৩,আফসার-৬৮,সজল-২১,তন্ময়-২১,সাদ্দাম-১৫,আবু সাঈদ-১৩। অতিরিক্ত-১৫। আরজু-২/৩৮,ইমন-২/৬২।

টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী-১২৪/১০(৪০.১ ওভার) হিমেল-৩৫,রানা খান-২০,অভ্র নীল-১২,নাজমুল-১৭,প্লাবন-১০,আরজু-১৩। অতিরিক্ত-১৭। তন্ময়-৪/২৮।

আজকের খেলা ঃ ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব ও এম.এম.এস ক্রিকেট একাডেমী।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL