1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নীট কনসার্ণ মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সিজন-৪ এর উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

নীট কনসার্ণ মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সিজন-৪ এর উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১৩০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স গ্রাউন্ডে নীট কনসার্ণ মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সিজন-৪ এর উদ্বোধন করেছেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বেলুন উড়ানোর মধ্য দিয়ে তিনি এই উদ্বোধন করেন।

 

উদ্বোধনি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- বিসিবি মিডিয়া সেল এর চেয়ারম্যান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সভাপতি তানভীর আহমেদ টিটু।

 

অনুষ্ঠানে ২০২৩ এর অন্তঃউপজেলা পর্যায়ের বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ১ম ও ২য় স্থান অদিকারী খেলোয়াড়দের মাঝে নগদ অর্থ পুরস্কার তুলে দেয়া হয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএমআরএস’র চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান জুয়েল ও সফটি বিডি লিমিটেড এর চেয়ারম্যান মোস্তাইন বিল্লাহ।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, মাষ্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক মাকসুদ উল আলম, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, রফিকুল হাসান রিপন, যুগ্ম সম্পাদক ডা. রাকিবুল ইসলাম শ্যামল, কোষাধ্যক্ষ তৌহিদ হোসেন শ্যামল, নারায়ণ সাহা তপু প্রমুখ।

 

উদ্বোধনী খেলায় সোনারগাঁ চ্যালেঞ্জার ও লা ভিস্তা অংশ নেয়

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL