1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ১৭৮ Time View
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে ৭ম বারের মতো শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা (সাব-ইন্সপেক্টর) হিসেবে নির্বাচিত হয়েছেন রূপগঞ্জ থানার এসআই মোঃ নাজিম উদ্দিন।

রবিবার(২৬ জানুয়ারি) অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার, মানবতার ফেরীওলা সকলের প্রিয় অভিভাবক হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম (বার) মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা (সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন এসআই মোঃ নাজিম উদ্দিন।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বিভিন্ন মামলার তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি প্রদান করা হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম)বার, (পিপিএম)বার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন এস আই নাজিম উদ্দিন। তিনি বলেন, এই অর্জন আমার একার নয়, এই অর্জন সকলের। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো কাজ করে দেশের মানুষের সেবা করতে চাই৷ সিনিয়র স্যারদের সহযোগিতায় ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করে এগিয়ে যেতে চাই৷

তিনি এই মামলার রহস্য উদঘাটন ও আসামি দ্রুত গ্রেফতারের ক্ষেত্রে নির্দেশনা দিয়ে পথ দেখানোর জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম ও রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসানের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, থানার সকল দিক নির্দেশনায় আজকে আমার এই পুরুষ্কার প্রাপ্তির জন্য অসংখ্য ধন্যবাদ।

মাসিক অপরাধ সভায় এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির বিপিএম-পিপিএম, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL