1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিলেট ও সুনামগঞ্জ বন্যার্তদের সাহায্য করতে এগিয়ে এসেছেন -মুশফিকুর রহিম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সিলেট ও সুনামগঞ্জ বন্যার্তদের সাহায্য করতে এগিয়ে এসেছেন -মুশফিকুর রহিম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৫০ Time View
সকাল নারায়ণগঞ্জ
সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে বন্যা পরিস্থিতির অনেকটাই উন্নতি হয়েছে। তবে এখনও ঘরবন্দি লাখ লাখ মানুষ। ঔষধ, খাবার, বিশুদ্ধ পানিসহ নান সংকটে ভুগছে তারা। এবার তাদের সাহায্যে এগিয়ে এসেছেন মুশফিকুর রহিম।
বন্যা দুর্গত মানুষের জন্য নিজের এক মাসের বেতনের টাকা দিয়েছেন এই ক্রিকেটার। যা অর্থের হিসেবে ৬ লাখ টাকা। এ ব্যাপারটি মুশফিকের ঘনিষ্ঠ একটি সূত্রের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেন
স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে। মূলত দুর্গতের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করবে তারা।
দেড় হাজার পরিবারকে এই টাকা দিয়ে সহায়তা দ্রব্য পৌঁছে দিবেন তারা। মুশফিক ফাউন্ডেশনের ব্যানারে এই সহায়তা দ্রুততম সময়ে পৌঁছে যাবে সিলেট ও সুনামগঞ্জের মানুষদের কাছে।
গত দুই সপ্তাহ ধরে বন্যায় আক্রান্ত বৃহত্তর সিলেট। যেখানে নিম্ন আয়ের প্রচুর মানুষের বসবাস। তারা ইতোমধ্যেই খাদ্য সংকটে ভুগছেন। অনেকেই হয়ে পড়েছেন গৃহহীন। তাদের সাহায্যে এগিয়ে এসেছে সরকারি ও বেসরকারি অনেক সংস্থাসহ অনেক ব্যক্তিও।
এদিকে বর্তমান জাতীয় দলের খেলা থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। কয়েকদিন পর সৌদি আরবে পবিত্র হজ্ব পালন করতে যাবেন তিনি। এর ফলে ওয়েস্ট ইন্ডিজ সফর করেননি অভিজ্ঞ এই ব্যাটার।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL