1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বারদীতে ৩'শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

বারদীতে ৩’শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৮৮ Time View
বারদীতে ৩'শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বারদীতে ৩'শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে গেল কয়েকদিন ধরে খাদ্যসাম্রগী বিতরণ করে যাচ্ছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা লায়ন মো.মাহবুবুর রহমান বাবুল ।এবার সেই ধারাবাহিকতায় ৩শ কর্মহীন গরীব হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করেছেন।

বুধবার ( ২২ এপ্রিল ) দুপুরে বারদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আলগীরচর গ্ৰামের ওই কর্মহীন গরীব হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি । বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে চাল,ডাল,আলু,পিয়াজ,তেল ও লবন ছিলো।নিজ সামথ্য অনুযায়ী তিনি এ খাদ্যসামগ্রী বিতরণ করে যাবেন বলে জানিয়েছেন।

লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনা ভাইরাস মহামারী আকারে ধারণ করেছে । আপনারা সচেতন হয়ে বাড়িতে থাকুন । বারদী ইউনিয়নের কোন অসহায় পরিবার না খেয়ে থাকবেন না । জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের পাশে আছি । আল্লাহর উপর ভরসা রাখেন । প্রয়োজনে আমি আপনাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিবো ।

আপনাদের জন্য আমার এ কার্যক্রম পুরো রোজার মাস পর্যন্ত অব্যাহত থাকবো । তিনি আরো বলেন, আমি মানুষের সেবা করতে চাই। আল্লাহ আমাকে সেই সামর্থ্য দিয়েছেন। যাদের সামর্থ্য আছে তারা যদি দরিদ্র মানুষদের পাশে না দাঁড়ায় তাহলে তাদের কষ্টের সীমা থাকবে না। সমাজের বিত্তশালীদের সবার উচিত এখন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এ সময় আরোও উপস্থিত ছিলেন বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আঃ মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আঃ করিম, বারদী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ হাই, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ, ৪নং জাতীয় পার্টির সভাপতি রিপন মুন্সী, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, জাকির হোসেন, ওয়াজ করনী বাহাদুর প্রমুখ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL