1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বারদীতে ৩'শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বারদীতে ৩’শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৭৩ Time View
বারদীতে ৩'শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বারদীতে ৩'শ পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে গেল কয়েকদিন ধরে খাদ্যসাম্রগী বিতরণ করে যাচ্ছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা লায়ন মো.মাহবুবুর রহমান বাবুল ।এবার সেই ধারাবাহিকতায় ৩শ কর্মহীন গরীব হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করেছেন।

বুধবার ( ২২ এপ্রিল ) দুপুরে বারদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আলগীরচর গ্ৰামের ওই কর্মহীন গরীব হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি । বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে চাল,ডাল,আলু,পিয়াজ,তেল ও লবন ছিলো।নিজ সামথ্য অনুযায়ী তিনি এ খাদ্যসামগ্রী বিতরণ করে যাবেন বলে জানিয়েছেন।

লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনা ভাইরাস মহামারী আকারে ধারণ করেছে । আপনারা সচেতন হয়ে বাড়িতে থাকুন । বারদী ইউনিয়নের কোন অসহায় পরিবার না খেয়ে থাকবেন না । জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের পাশে আছি । আল্লাহর উপর ভরসা রাখেন । প্রয়োজনে আমি আপনাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিবো ।

আপনাদের জন্য আমার এ কার্যক্রম পুরো রোজার মাস পর্যন্ত অব্যাহত থাকবো । তিনি আরো বলেন, আমি মানুষের সেবা করতে চাই। আল্লাহ আমাকে সেই সামর্থ্য দিয়েছেন। যাদের সামর্থ্য আছে তারা যদি দরিদ্র মানুষদের পাশে না দাঁড়ায় তাহলে তাদের কষ্টের সীমা থাকবে না। সমাজের বিত্তশালীদের সবার উচিত এখন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এ সময় আরোও উপস্থিত ছিলেন বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আঃ মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আঃ করিম, বারদী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ হাই, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ, ৪নং জাতীয় পার্টির সভাপতি রিপন মুন্সী, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, জাকির হোসেন, ওয়াজ করনী বাহাদুর প্রমুখ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL