1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫০ Time View
লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা। শনিবার ( ১৮ এপ্রিল) দুপুরে উকিলপাড়ায় বঙ্গবন্ধু সড়কস্থ স্বপ্ননীড় ফাতেমা পয়েন্টে পুলিশ লাইন এলাকায় অবস্থিত জি ডি এল নামক এক কারখানার শ্রমিকরা এ বিক্ষোভ কর্মসূচী করে। এরপর চাষাড়া মূল সড়কেও অবস্থান নেয়, পরে পুলিশ এসে মালিক পক্ষের সাথে কথা বলে বেতন পরিশোধের আশ্বাস দিলে শ্রমিকরা ঘটনাস্থল ত্যাগ করে।
বিক্ষোভরত শ্রমিকরা জানান, এপ্রিলে আজকে ১৮ তারিখ কিন্তু আমাদের তিন শতাধিক শ্রমিকের এখনও মার্চসহ দুই মাসের বেতন বাকি। আমরা বেতন নিতে ৫ এপ্রিল, ১৬ এপ্রিল কারখানায় যাই কিন্তু আমাদের বেতন না দিয়ে ফিরিয়ে দেয়া হয়। এখন কারখানা কর্তৃপক্ষ আমাদের কোনো কিছু বলছেও না। আমরা এমনিতেই এই করোনা ভাইরাসের কারণে দুর্বিসহ জীবন যাপন করছি। তারওপর বেতন পরিশোধ নিয়ে কারখানা কর্তৃপক্ষের তালবাহানা আমরা এখন কোথায় যাব?


এ সমস্যার দ্রুত সমাধান করা হবে বলে জানিয়ে জি ডি এল কারখানার মালিক মজিবুল হক জানান, আসলে দুই মাস নয় দেড় মাসের বেতন বাকি। এ ব্যাপারে বিএকএমই’র সাথে আমার কথা হয়েছে। দ্রুতই এ সমস্যার সমাধান করা হবে।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ফতুল্লার একটি কারখানা শ্রমিকরা উকিলপাড়ায় একটি বাসার সামনে বিক্ষোভ করছিলো। সেখানে পুলিশ গিয়ে জানতে পারে দুই না তিন মাসের বেতনের দাবিতে মালিকের সামনে তারা বিক্ষোভ করছে। পরে মালিকের সাথে কথা বললে সে বেতন পরিশোধের আশ্বাস দিলে শ্রমিকদের বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL