1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আমাদের প্রত্যাশা কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী

লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৪৭ Time View
লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে লকডাউন উপেক্ষা করে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা। শনিবার ( ১৮ এপ্রিল) দুপুরে উকিলপাড়ায় বঙ্গবন্ধু সড়কস্থ স্বপ্ননীড় ফাতেমা পয়েন্টে পুলিশ লাইন এলাকায় অবস্থিত জি ডি এল নামক এক কারখানার শ্রমিকরা এ বিক্ষোভ কর্মসূচী করে। এরপর চাষাড়া মূল সড়কেও অবস্থান নেয়, পরে পুলিশ এসে মালিক পক্ষের সাথে কথা বলে বেতন পরিশোধের আশ্বাস দিলে শ্রমিকরা ঘটনাস্থল ত্যাগ করে।
বিক্ষোভরত শ্রমিকরা জানান, এপ্রিলে আজকে ১৮ তারিখ কিন্তু আমাদের তিন শতাধিক শ্রমিকের এখনও মার্চসহ দুই মাসের বেতন বাকি। আমরা বেতন নিতে ৫ এপ্রিল, ১৬ এপ্রিল কারখানায় যাই কিন্তু আমাদের বেতন না দিয়ে ফিরিয়ে দেয়া হয়। এখন কারখানা কর্তৃপক্ষ আমাদের কোনো কিছু বলছেও না। আমরা এমনিতেই এই করোনা ভাইরাসের কারণে দুর্বিসহ জীবন যাপন করছি। তারওপর বেতন পরিশোধ নিয়ে কারখানা কর্তৃপক্ষের তালবাহানা আমরা এখন কোথায় যাব?


এ সমস্যার দ্রুত সমাধান করা হবে বলে জানিয়ে জি ডি এল কারখানার মালিক মজিবুল হক জানান, আসলে দুই মাস নয় দেড় মাসের বেতন বাকি। এ ব্যাপারে বিএকএমই’র সাথে আমার কথা হয়েছে। দ্রুতই এ সমস্যার সমাধান করা হবে।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ফতুল্লার একটি কারখানা শ্রমিকরা উকিলপাড়ায় একটি বাসার সামনে বিক্ষোভ করছিলো। সেখানে পুলিশ গিয়ে জানতে পারে দুই না তিন মাসের বেতনের দাবিতে মালিকের সামনে তারা বিক্ষোভ করছে। পরে মালিকের সাথে কথা বললে সে বেতন পরিশোধের আশ্বাস দিলে শ্রমিকদের বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL