1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সালমা ওসমান লিপি'র উদ্যোগে কুতুবপুরে সারে ৭'শ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সালমা ওসমান লিপি’র উদ্যোগে কুতুবপুরে সারে ৭’শ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১২৫ Time View
সালমা ওসমান লিপি'র উদ্যোগে কুতুবপুরে সারে ৭'শ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সালমা ওসমান লিপি'র উদ্যোগে কুতুবপুরে সারে ৭'শ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর  উপজেলার কুতুবপুর ইউনিয়নের মুন্সিবাগ এলাকায় নাঞ্জঃ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি’র উদ্যোগে, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল খালেখ মুন্সির সুযোগ্য পুত্র ব্যারিস্টার মো. শাহাৎ হোসেন এর তত্বাবধানে রিক্সাওয়ালা, শ্রমিক, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন সারে ৭’শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার ( ৩ এপ্রিল ) সকালে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের মুন্সিবাগ এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু উপস্থিত থেকে বলেন,প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে নিতান্ত গরীব অসহায়দের পাশে দৌলতদারদের এগিয়ে আসতে হবে। শুধু সরকারের একার পক্ষে এই দূর্যোগ মোকাবেলা করা সম্ভব না। তাই আমাদের সকলের এখন এক হয়ে কাজ করা উচিত। এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL