1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে মহানগর যুবলীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আলী আহাম্মদ চুনকা’র স্মরণে মহানগর যুবলীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৮ Time View
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে মহানগর যুবলীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে মহানগর যুবলীগের উদ্যাগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর পিতা প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র স্মরণে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের উদ্যােগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৯ ফেব্রুয়ারী) বাদ যোহর পশ্চিম দেওভোগ চুনকা চেয়ারম্যানের বাড়ী সংলগ্ন হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র ছোট ছেলে ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক  আহাম্মদ আলী রেজা উজ্জল’র সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি বীর মুুক্তিযোদ্ধা আব্দুল কাদির।

আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, আমরা আল্লাহর অলিদের গোলামী করি, যে কারণে কখনো কোন যায়গায় অসম্মানি হই না। আমার বাবার মত এমন একজন ব্যক্তি পাওয়া বিরল। তিনি সারাজীবন সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। বাবার বিভিন্ন কাজের জন্য আজ আমরা ৫ ভাই-বোন সম্মান পাই। তার মত এমন উদার মনের মানুষ বর্তমানে পাওয়া খুবই দূর্লভ। তিনি সমাজসেবা ছাড়াও খেলাধুলার প্রতি অনুপ্রাণিত ছিলেন। আমি অনুরোধ করি, আপনারা আমার বাবা প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকা’র জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

এ সময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মন্ডলপাড়া জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মোঃ সিরাজুল ইসলাম এবং পরে দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।   

এ ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালিদ হাসান, মহানগর আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সানোয়ার তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক আঃ রশীদ  মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন বাদল, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আজাহার, তথ্য ও গবেষণা বিষয়ক মোয়াজ্জেম হোসেন লাভলু, সদস্য ফাইজুল ইসলাম রুবেল, ১৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন ভূইয়া,১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, ১২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাবেদ মিয়া, ১২ নং ওয়ার্ড যুবলীগের সদস্য মোস্তাক আহাম্মেদ, ১৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোতারহার উল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ক্রীড়া সংগঠক ইকবাল বাবু, গোদনাইল ইউনিয়ন সাধারণ সম্পাদক বশীর আহমেদ, ক্রীড়া উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি রমিজ উদ্দিন রমু, ১৫নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহ্বায়ক বিপ্লব বসু ও মোঃ আরাফাত প্রমুখ।   

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL