1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিশ্বকাপ থেকে বিদায় যা বললেন অধিনায়ক শান্ত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

বিশ্বকাপ থেকে বিদায় যা বললেন অধিনায়ক শান্ত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫২ Time View

শনিবার ওয়েষ্ট ইন্ডিজের অ্যান্টিগার নর্থ সাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে আগে ব্যাট করে হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, ঋষভ পন্থ, শিবম দুবে ও রোহিত শর্মার দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের বিপক্ষে ৫ উইকেটে ১৯৬ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ ও আর্শদীপ সিংদের বোলিং তোপের মুখে পড়ে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ। ৫০ রানের জয় পায় ভারত। এই জয়ে বাংলাদেশকে বিদায় করে সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে গেল ভারত।  

খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আমি মনে করেছিলাম ভারতকে ১৬০ থেকে ১৭০ রানে বেঁধে ফেলব। কিন্তু তারা দারুণ ব্যাটিং করেছে। সব কৃতিত্ব ভরতীয় ব্যাটসম্যানদের। 

আমি মনে করি আজকে আমাদের কাছে অনেক ব্যাটিং অপশন ছিল, কিন্তু আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি। আমি প্রতিটি ম্যাচে অবদান রাখার চেষ্টা করি, তবে আজ আমার ম্যাচ শেষ করে আসা উচিত ছিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেয়ে দারুণ পারফর্ম করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন জাতীয় দলের দুই তরুণ বোলার তানজিম হাসান সাকিব ও লেগ স্পিনার রিশাদ হোসেন।

তাদের প্রশংসা করে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে তানজিম হাসান সাকিব ও রিশাদ হোসেন দারুণ পারফর্ম করেছে। আমরা কিছু দিন ধরে একজন লেগ স্পিনার খুঁজছিলাম, রিশাদকে পেয়ে ভালো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL