1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বৃথা গেল তানজিমের সেঞ্চুরিকেসি এপারেলস ক্রিকেট ক্লাব জিতলো - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

বৃথা গেল তানজিমের সেঞ্চুরিকেসি এপারেলস ক্রিকেট ক্লাব জিতলো

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

(বৃহস্পতিবার) নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর চতুর্থ ম্যাচে রাইফেল ক্লাবের তানজিম সেঞ্চুরি করলেও তার দল হেরেে গেছে।

৫ উইকেটে জয় নিয়ে মাঠ ছেড়েছে কেসি এপারেলস ক্রিকেট ক্লাব। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে কেসি এপারেলস অধিনায়ক রিফাত ব্যাট করতে পাঠান নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবকে। ৫৫ রানে ৩ উইকেট পড়ে যাবার পর মাঠে নেমে দলের ২৫২ রানের মধ্যে তানজিম একাই করেছেন ১৫৯ রান। এ রান করতে তানজিম ৬ মেরেছেন ১১ টি বাউন্ডারি হাকিয়েছেন ১১টি।

আল রাকিব ফিরেন ২২ রানে। উইকেট কিপার আমান ভাল সঙ্গ দিয়েছেন তানজিমকে। আমান আউট হন ৩৩ রানে। ৫০ ওভারে রাইফেল ক্লাব ২৫২ রান তোলে ৫ উইকেট হারিয়ে। কেসি এপারেলস এর শহীদ মোস্তফা রনি ও রনি ফয়সাল পান ১টি করে উইকেট। জবাব দিতে গিয়ে অধিনায়ক রিফাতের দৃঢ় ব্যাটিংএ দল পায় জয়ের সুবাস। মারুফ ফিরেন ২২ রানে। ওপেনার গোলাম মোস্তফা রনি করেন ৫৯ রান।

এ রান করতে ৪ মেরেছেন ৯টি এবং ছক্কা মেরেছেন ১টি। পারভেজ আউট হন ৪২ রানে ৫ চার ও ১ ছয়ে। রিফাত আউট হন ৬৫ রানে। ৪ মেরেছেন ৪টি ছক্কা ১টি। রনি ফয়সাল অপরাজিত থাকেন ৩৬ রানে ৪ ছয়ে। ৪৫.৫ ওভারেই কেসি এপারেলস ২৫৬ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে।

সংক্ষিপ্ত স্কোর ঃ নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব-২৫২/৫(৫০ ওভার) সৈকত-১২,তানজিম-১৫৯,আল রাকিব-২২,আমান-৩৩। অতিরিক্ত-১৭। শহীদ গোলাম মোস্তফা ও রনি ফয়সাল ১টি করে উইকেট পান।

কেসি এপারেলস ক্রিকেট ক্লাব-২৫৬/৫(৪৫.৫ ওভার) মারুফ-২২,গোলাম মোস্তফা রনি-৫৯,পারভেজ-৪২,রিফাত-৬৫,রনি ফয়সাল-৩৬। অতিরিক্ত-২২। নাদিম-২/৩১।

শনিবারের খেলা ঃ নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী বনাম শামসুজ্জোহা স্মৃতি একাদশ।

সকাল-৯টা। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ড।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL