1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাফুফে একাডেমী কাপ চ্যাম্পিয়ণশিপগাবতলী ফুটবল কোচিং ফাইনালে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

বাফুফে একাডেমী কাপ চ্যাম্পিয়ণশিপগাবতলী ফুটবল কোচিং ফাইনালে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

(মঙ্গলবার) ওসমানী পৌর স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে বাফুফে একাডেমী কাপ ফুটবল চ্যাম্পিয়ণশিপ ২০২৩-২৪ এর ষষ্ঠ দিনে বি গ্রæপের একমাত্র খেলায় গাবতলী ফুটবল কোচিং সেন্টার ৫-১ গোলে ব্রাদার্স ইউনিয়ণ পুটবল একাডেমীকে পরাজিত করে ফাইনালে উঠেছে। প্রথমার্ধে তারা ১ গোলে পিছিয়ে ছিল।

ব্রাদার্সের পক্ষে বিনীত লাল গোল করে দলকে এগিয়ে রাখলেও দ্বিতীয়ার্ধে গাবতলী নব উদ্যোমে মাঠে নেমে ৫ গোল করে। গোল করেন শিহাব,নাদিম,আমিনুল,অমিত ও মিরাজ। বৃহস্পতিবার বিকাল ২.৩০ মি. গাবতলী ফুটবল কোচিং সেন্টার ফাইনালে মুখোমুখি হবে সিরাজদৌল্লা ক্লাব ফুটবল একাডেমীর বিপক্ষে।

ফাইনাল খেলা(২৮ ডিসেম্বর) ঃ সিরাজদৌল্লা ক্লাব ফুটবল একাডেমী ও গাবতলী ফুটবল কোচিং সেন্টার (বিকাল-২.৩০মি.)

ভেন্যু : ওসমানী পৌর স্টেডিয়াম

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL