1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা দাবা চ্যাম্পিয়ণশিপ ২০২৩ এর শুভ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জ জেলা দাবা চ্যাম্পিয়ণশিপ ২০২৩ এর শুভ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ 

 

 

গতকাল (রবিবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৩দিন ব্যাপী জেলা দাবা চ্যাম্পিয়ণশিপ ২০২৩ শুরু হয়েছে। সকালে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল,পিপিএম(বার)।

আনজুমান আরা আকসির এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহসভাপতি আলহাজ¦ খবির আহমেদ ও ফারুক বিন ইউসুফ পাপ্পু,অতিরিক্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন শাহিন,যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার,কার্যনির্বাহী সদস্য রোকসানা খবির,মোঃ আসলাম,মাহবুবুল হক উজ্জল,ডা.রাকিবুল ইসলাম শ্যামল,আতাউর রহমান মিলন,মাহবুব হোসেন বিজন,সুমন ভুইয়া,হাজী নুর ইসলাম,রফিকুল হাসান রিপন,আরাফাত আহমেদ রাজিব প্রমুখ। সুইস লীগ পদ্ধতিতে রেটিং ও নন রেটিং এ চ্যাম্পিয়ণশিপে জেলার প্রায় ৪১ জন দাবাড়– অংশ নিচ্ছেন। প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন,খেলাধুলার নিয়মিত চর্চার মাধ্যমে সমাজ থেকে মাদক,ইভটিজিং ও কিশোর গ্যাং এর মত সামাজিক ব্যাধি দূর করতে হবে। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা সবধরনের খেলাধুলা আয়োজনে তার অব্যাহত প্রচেষ্টার প্রশংসা করেন প্রধান অতিথি।

প্রথম দিনের খেলায় ২ রাউন্ড শেষে পূর্ণ ২ পয়েন্ট শীর্ষে আছেন ক্যান্ডিডেট মাষ্টার আবু হানিফ,মোঃ শামীম,রুবেল হোসেন,হাবিবুর রহমান সোহেল,মেজবাহ উদ্দিন,মোঃ ওমর ফারুক,মোকছেদ খান,মোঃ নুরুল আমিন। আগামীকাল সকাল ৯টায় শুরু হবে খেলা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL