1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে ১ পরিবর্তন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে ১ পরিবর্তন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮০ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

এবারের এশিয়া কাপে এ নিয়ে টানা তিন ম্যাচে টস জিতলেন অধিনায়ক সাকিব আল হাসান। সুপার ফোরের প্রথম ম্যাচে স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে ফর্মের তুঙ্গে থাকা নাজমুল হোসেন শান্ত এশিয়া কাপ থেকে ছিটকে পড়ায় তার জায়গায় দলে ফিরেছেন ওপেনার লিটন দাস।

আরও পড়ুন বাংলাদেশের বিপক্ষে বাড়তি পেসার খেলাচ্ছে পাকিস্তান

অন্যদিকে একদিন আগেই একাদশ ঘোষণা করে দিয়েছে পাকিস্তান। স্বাগতিকদের একাদশেও আছে এক পরিবর্তন।

এক আসর বিরতি দিয়ে আবারও এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশ। যদিও গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে হারের পর সুপার ফোরে খেলা নিয়েই শঙ্কা তৈরি হয়েছিল। তবে গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে ৮৯ রানের বড় ব্যবধানে হারিয়ে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেন টাইগাররা।

বাংলাদেশ একাদশ
মোহাম্মদ নাঈম, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, তাওহীদ হৃদয়, সাকিব, মুশফিকুর রহিম, শামীম পাটোয়ারী, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ও হাসান মাহমুদ।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL