1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ নীট রেডিক্স ক্রিকেট একাডেমী জিতেছে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ নীট রেডিক্স ক্রিকেট একাডেমী জিতেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১০৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

গতকাল(মঙ্গলবার) শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২০২২-২৩ মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগ এর ৬ষ্ঠ দিনের খেলায় নবাগত নীট রেডিক্স ক্রিকেট একাডেমী ১৫ রানে দুর্ণিবার স্পোর্টিং ক্লাবকে পরাজিত করেছে। জেতার মত অবস্থায় থেকেও ম্যাচ হেরেছে দুর্ণিবার।

সকালে টস জিতে প্রথমে ব্যাট করে নীট রেডিক্স ৫০ ওভারে ৮ উইকেট তোলে ২০২ রান। ওপেনার টিপু ফিরেন ৪১ রানে। জিহান করেন ৩৩ রান। অদিনায়ক তুষার করেন ৩৯ রান।

আয়াদ আউট হন ৩৭ রানে। শাওন করেন ১১ রান। দুর্ণিবারের আব্দুল্লাহ আল রাফি পান ৪ উইকেট। জবাব দিতে গিয়ে শুরুতেই হোচট খায় দুর্ণিবার স্পোর্টিং ক্লাব। দ্রæত হারায় ২ উইকেট। টগর ফিরেন ৫১ রানে।

মাঠে নামেন অধিনায়ক আশরাফুল। ভালই খেলছিলেন। দলও হাটছিল জয়ের পথে। কিন্তু তিনিও ৫১ রানে ফিরলে চাপে পড়ে যায় দলটি। শফি করেন ২৫ রান। মতিন আউট হন ১২ রানে।

স্পিনার জিহান ও তুষার দুর্দান্ত বল করেন। দুর্ণিবার ১৮৭ রানে থেমে যায়। সাব্বির পান ৩টি এবং তুষার ও জিহান ২টি করে উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL