1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জেএমজেড হেরেছে পাইকপাড়ায় - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জেএমজেড হেরেছে পাইকপাড়ায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৩৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

(সোমবার) শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২০২২-২৩ মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগ এর পঞ্চম দিনের খেলায় নবাগত জেএমজেড ক্রিকেট একাডেমী হেরে গেছে।

তারা ৭ উইকেটে হেরেছে পাইকপাড়া ক্রিকেট একাডেমীর কাছে। ২য় উইকেট জুটিতে ৮৮ রান করা নবাগত দলটি আর পেরে উঠেনি পাইকপাড়ার বোলিংএর সামনে। ৩৯ ওভারে ১৫০ রানে থেমে যায় তারা।

ইয়ামিন ফিরেন ৪৮ রানে,আলিফ ৪৬ রানে আউট হন। ইয়াসিন করেন ১৬,শাহরিয়ার ১০ রান করেন।

মুজাহিদুল রানা ও মেহেদী ৩টি করে উইকেট পান। সাব্বির পান ২ উইকেট। জবাবে পাইকপাড়ার ছেলেরা ৩ উইকেট খুইয়ে ১৫৩ রান তোলে। বিপুল সেঞ্চুরি থেকে ১০ রান দূরে ৯০ রানে ফিরেন।

সাব্বির করেন ৩৩ রান। রানা ফিরেন ১৫ রানে। তানভীর ২ উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL