1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জেএমজেড হেরেছে পাইকপাড়ায় - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ জেএমজেড হেরেছে পাইকপাড়ায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১০১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

(সোমবার) শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২০২২-২৩ মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগ এর পঞ্চম দিনের খেলায় নবাগত জেএমজেড ক্রিকেট একাডেমী হেরে গেছে।

তারা ৭ উইকেটে হেরেছে পাইকপাড়া ক্রিকেট একাডেমীর কাছে। ২য় উইকেট জুটিতে ৮৮ রান করা নবাগত দলটি আর পেরে উঠেনি পাইকপাড়ার বোলিংএর সামনে। ৩৯ ওভারে ১৫০ রানে থেমে যায় তারা।

ইয়ামিন ফিরেন ৪৮ রানে,আলিফ ৪৬ রানে আউট হন। ইয়াসিন করেন ১৬,শাহরিয়ার ১০ রান করেন।

মুজাহিদুল রানা ও মেহেদী ৩টি করে উইকেট পান। সাব্বির পান ২ উইকেট। জবাবে পাইকপাড়ার ছেলেরা ৩ উইকেট খুইয়ে ১৫৩ রান তোলে। বিপুল সেঞ্চুরি থেকে ১০ রান দূরে ৯০ রানে ফিরেন।

সাব্বির করেন ৩৩ রান। রানা ফিরেন ১৫ রানে। তানভীর ২ উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL