1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৪ Time View
মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার
মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রকে  (১২) বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। 

দুপুরে নির্যাতিত ওই ছাত্রকে  শনিবার (১ ফেব্রুয়ারি) ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত তাওহিদুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার পূর্ব কুট্টাপাড়া এলাকার মৃত সামছুল হুদার ছেলে এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি জামিয়া মাহমুদিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানায়, শনিবার দুপুরে নির্যাতিত ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সেই মামলায় অভিযুক্তকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসায় থেকে হেফজ বিভাগে পড়াশুনা করতো। গত ২৮ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় অভিযুক্ত শিক্ষক তাওহিদুল মাদ্রাসার নিচ তলার বাথরুমে ডেকে নিয়ে বলাৎকার করে। এছাড়াও ইতিপূর্বে তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে। এ বিষয়টি যাতে কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে হুমকি-ধমকিও প্রদর্শন করে। পরে গত ৩০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৫টায় ওই ছাত্র বাসায় গিয়ে কান্নাকাটি করে সেখানে আর পড়বে না বলে তার মাকে জানায়। তখন তার মা জানতে চাইলে সে সব ঘটনা খুলে বলে। পরে তার মার অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায়ই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। সেদিন রাতেই নির্যাতিত ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL