1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩৮ Time View
শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, ‘বর্তমান শিক্ষা উপমন্ত্রীর মহবিুল হাসান চৌধুরী উনার বাবার সাথে আমার খুব ভাল সম্পর্ক ছিলো। আজকে উনি আমাদের শিক্ষা উপমন্ত্রী আমি উনার জন্য দোয়া করি ভবিষ্যতে উনি যেন আরো সিনিয়র মন্ত্রী হয়ে দেশের মানুষের সেবা করতে পারেন।‘  

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের কাছে মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য ৮ তলা ভবনের দাবি রেখে  বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে স্কুলটির নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে তিনি  এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জের এই ঐতিহ্যবাহী মর্গ্যান স্কুলের দায়িত্ব আমি আনোয়ার ভাইকে দিয়েছিলাম। আজকে স্কুলের চেহারা বদলে দিয়েছেন তিনি। কিছুদিন আগে শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে এখানে একটি ভবন হয়েছে যার নামকরণ করা হয়েছে বেগম ফজিলাতুন্নেছা। আজকে তোমরা (শিক্ষার্থীরা) সম্মানিত মন্ত্রীর কাছে দাবি করবে আমার ডান দিকের বিল্ডিংটা ৮ তলা করে দিতে হবে। স্কুল এবং কলেজ করার জন্য আনোয়ার ভাই মন্ত্রীর কাছে ইতোমধ্যে আবেদন করেছেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুলের গভর্নিং বডির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, মর্গ্যান গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অশোক তরু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL