1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শিক্ষা উপমন্ত্রীর জন্য সেলিম ওসমানের দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, ‘বর্তমান শিক্ষা উপমন্ত্রীর মহবিুল হাসান চৌধুরী উনার বাবার সাথে আমার খুব ভাল সম্পর্ক ছিলো। আজকে উনি আমাদের শিক্ষা উপমন্ত্রী আমি উনার জন্য দোয়া করি ভবিষ্যতে উনি যেন আরো সিনিয়র মন্ত্রী হয়ে দেশের মানুষের সেবা করতে পারেন।‘  

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের কাছে মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য ৮ তলা ভবনের দাবি রেখে  বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে স্কুলটির নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে তিনি  এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জের এই ঐতিহ্যবাহী মর্গ্যান স্কুলের দায়িত্ব আমি আনোয়ার ভাইকে দিয়েছিলাম। আজকে স্কুলের চেহারা বদলে দিয়েছেন তিনি। কিছুদিন আগে শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে এখানে একটি ভবন হয়েছে যার নামকরণ করা হয়েছে বেগম ফজিলাতুন্নেছা। আজকে তোমরা (শিক্ষার্থীরা) সম্মানিত মন্ত্রীর কাছে দাবি করবে আমার ডান দিকের বিল্ডিংটা ৮ তলা করে দিতে হবে। স্কুল এবং কলেজ করার জন্য আনোয়ার ভাই মন্ত্রীর কাছে ইতোমধ্যে আবেদন করেছেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুলের গভর্নিং বডির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, মর্গ্যান গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অশোক তরু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL