1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ নেমে গেল এমএমএস ক্রিকেট একাডেমী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ নেমে গেল এমএমএস ক্রিকেট একাডেমী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১০৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বাঁচা-মরার লড়াই। উত্তেজনার সব মাত্রাই বিরাজমান। এমন অবস্থায় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিচক্ষণতার পরিচয় দেওয়া বেশ কঠিন। সকালে টস জিতে এমএমএস ক্রিকেট অধিনায়ক ভেবেছিলেন প্রতিপক্ষকে আগে ব্যাট করতে দিয়ে অল্প রানে আটকে দিয়ে পরে ব্যাট করে তা চেজ করা সহজ হবে!

 

কিন্তু যা ভাবার তা হয়নি। ম্যাচের শেষ বল পর্যন্ত উত্তেজনার চুড়ান্তটাই দেখলো দর্শকরা। ২ রানে সাহারা ক্রিকেট ক্লাব জয় নিয়ে লীগে টিকে রইল। ২৭৫ রান করেছিল সাহারা ক্রিকেট ক্লাব। জবাব দিতে গিয়ে এমএমএস ক্রিকেট একাডেমী ইনিংসের শেষ বলে ১ রান নিতে সক্ষম হয়। ২৭৩ রানে তারা অলআউট হয়ে যায়। ম্যাচ হারে ২ রানে।

 

 

লীগের শেষ ম্যাচে দুই শীতলক্ষ্যার খেলায় সকালে টস হেরে প্রথম ব্যাট করে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ২২২ রান তোলে। আব্দুল্লাহ ৪৯,রনি ৪০,অন্তর ৩৯,মিথুন ৩৪ এবং নয়ন ১৪ রান করেন। শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর সোহান ২ উইকেট পান।

 

জবাব দিতে গিয়ে আব্দুল্লাহর বোলিং তোপে পড়ে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ১০৬ রানে অলআউট হয়ে যায়। আশরাফুল ২২ রকি ১৬ এবং সাইফুল ১৩ রাওনে আউট হন। আব্দুল্লাহ ৫টি এবং অন্তর ২ উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর ঃ সাহারা ক্রিকেট ক্লাব ঃ ২৭৫/১০(৫০ ওভার) জাহাঙ্গীর-৬৯,আতিক-৬০,শিহাব-৪৫,নাঈম-২৬,সামির-২১,রুবেল-২১। অতিরিক্ত-৯। সাজিদ-৩/৩৭।

এমএমএস ক্রিকেট একাডেমী ঃ ২৭৩/১০(৫০ ওভার) শাকিল-৬৯,ফাইয়াজ-৪৪,ফয়সাল-৩৪,ইফতি-২১,রায়ান-৪১,সৈকত-১৭। অতিরিক্ত-১৯। মুসা-৩/৫৮,আতিক-৩/৩৭।

শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ঃ ২২২/৬(৫০ ওভার) আব্দুল্লাহ-৪৯,রনি-৪০,অন্তর-৩৯,মিথুন-৩৪,নয়ন-১৪। অতিরিক্ত-২৬। সোহান-২/২৬।

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ঃ ১০৬/১০(১৯.৩ ওভার) আশরাফুল-২২,রকি-১৬,সাইফুল-১৩। অতিরিক্ত-১৯। আব্দুল্লাহ-৫/২৪,ান্তর-২/২৭।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL