1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ লীগ শিরোপা ঘরে নিল রেইনবো এ্যাথলেটিক ক্লাব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ লীগ শিরোপা ঘরে নিল রেইনবো এ্যাথলেটিক ক্লাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১০৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

সব ম্যাচ জিতে অপরাজিত চ্যাম্পিয়ণ হলো রেইনবো এ্যাথলেটিক ক্লাব। অধিনায়ক এমইচ ধ্রæব ও আবু সাইদের ব্যাটের উপর ভর করে তারা ৬ উইকেটে হারিয়েছে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে।

 

গতকাল (সোমবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৭ম রাউন্ডের তৃতীয় ম্যাচ হেরে লীগ শেষ করলো সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী।

 

সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ২২২ রান তোলে ৪৮.১ ওভারে। প্রায় সেঞ্চুরি থেকে বঞ্চিত হয়েছেন সিদ্ধিরগঞ্জের মাহবুর হোসেন। ৯৪ রানে তিনি কট বিহাইন্ড হয়ে ফিরেন। কাওসার ফিরেন ২৮ রান করে।

 

নাদির করেন ২৩ রান। সাব্বির ও আসাদুজ্জামান ১৯ রানে। সোহান ও সাজু আউট হন ১২ রানে। রেইনবোর তন্ময় ৪টি রাকিব ৩টি এবং আবু সাইদ ২টি করে উইকেট পান।

 

২২৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দুই ওপেনার দ্রæতই আউট হয়ে যায়। মাঠে নামেন অধিনায়ক ধ্রæব ও আবু সাইদ। এই জুটিতে রান আসে ১৬২ রান। আবু সাইদ দুর্ভাগ্যজনকভাবে ৮৩ রানে ফিরে যান। কিন্তু ধ্রæব সেঞ্চুরি তুলে নেন। ১০৩ রানে অপরাজিত থাকেন এই মিডলঅর্ডার। ইমন করেন ১৯ রান।

 

সজল ফিরেন ১৬ রানে। সিদ্ধিরগঞ্জের নিরঞ্জন,মাহবুর ও াাসাদুজ্জামান ১টি করে উইকেট পান। ৪ উইকেট খুইয়ে রেইনবো জয় নিয়ে মাঠ ছাড়ে। ।

সংক্ষিপ্ত স্কোর ঃ সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ঃ ২২২/১০(৪৮.১ ওভার) মাহবুর-৯৪,কাওসার-২৮,নাদির-২৩,সাব্বির-১৯,আসাদুজ্জামান-১৯,সোহান-১২,সাজু-১২। অতিরিক্ত-১৩। তন্ময়-৪/৪৩,রাকিব-৩/৪৮,াাবু সাইদ-২/৩৩।

রেইনবো এ্যাথলেটিক ক্লাব ঃ ২২৩/৪(৩৮.৪ ওভার) ধ্রæব-১০৩,আবু সাইদ-৮৩,ইমন-১৯,সজল-১৬। অতিরিক্ত-৮। নিরঞ্জন,মাহবুর ও আসাদুজ্জামান ১টি করে উইকেট পান।

আজকের খেলা ঃ এমএমএস ক্রিকেট একাডেমী ও সাহারা ক্রিকেট ক্লাব।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL