1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব হারালো এমএমএসকে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব হারালো এমএমএসকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

ফাহিম ও মুন্নার অর্ধশত রানের উপর ভর করে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব হারিয়ে দিল এমএমএস ক্রিকেট একাডেমীকে। দলের শক্তি বাড়িয়েও এমএমএস ম্যাচ জিততে পারলো না। তারা লীগে টিকে থাকার জন্য ফাইট করছে। উদ্যোমী একঝাক খেলোয়াড় থাকলেও আসল জায়গায় খেই হারিয়ে ফেলছে।

গতকাল (বৃহস্পতিবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ১৪তম দিনের খেলায় শীতলক্ষ্যার অধিনায়ক টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠান এমএমএসকে।

 

দলের কেউই ভাল খেলতে পারছিলনা। ফাইয়াজ নেমে উইকেটের এক প্রান্তে মাটি কামড়ে দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ৫৯। হৃদয় তাকে কিছুক্ষণ তার সঙ্গি হিসেবে ছিলেন। হৃদয ফিরেন ১৪ রানে। মেহেদী আউট হন ১৩ রানে। অতিরিক্ত ৩৪ রান না পেলে তাদের স্কোর বলার মত থাকতো না।

শুরুতেই চেপে ধরে খেলেছেন শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব। স্পিন ,পেস দুদিকেই তারা সফলতা দেখিয়েছেন। মুন্না পান ৩ উইকেট। রনি ও রাব্বি পান ২টি করে উইকেট। জবাব দিতে গিয়ে সাবধানি ব্যাটিং দলকে লক্ষ্যে পৌঁছতে সাহায্য করে। আরাফাত আউট হয়ে গেলে মাঠে নামেন অধিনায়ক আব্দুল্লাহ। ১৭ রানে ফিরলে নামেন মুন্না। জুটি বাধেন ফাহিমের সাথে।

এই দু’ব্যাটসম্যান সমান ৫৪ রানে অপরাজিত থেকে দলকে বিজয়ী করেন ৮ উইকেট। এমএমএস এর ফাইয়াজ পান ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ এমএমএস ক্রিকেট একাডেমী ঃ ১৪৭/১০(৪৪.৩ ওভার) ফাইয়াজ-৫৯,হৃদয়-১৪,মেহেদী-১৩। অতিরিক্ত-৩৪। মুন্না-৩/২৪,রনি-২/১৩,রাব্বি-২/২৪।

শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব-১৪৮/২(৩৬.৪ ওভার) ফাহিম-৫৪,মুন্না-৫৪,আব্দুল্লাহ-১৭। অতিরিক্ত-১৪। ফাইয়াজ-২/৩৫।

পরবর্তী খেলা(১৯ ফেব্রæয়ারী) ঃ রেইনবো এ্যাথলেটিক ক্লাব ও সাহারা ক্রিকেট ক্লাব।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL