1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ শিরোপায় চোখ রেখেছে রেইনবো এ্যাথলেটিক - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ শিরোপায় চোখ রেখেছে রেইনবো এ্যাথলেটিক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

উইকেটের এক প্রান্তে অবিচল এবং দৃঢ়স্থির। তবে লাইফ পেয়ে আর ভুল করেননি। সেঞ্চুরি তুলে নিয়েছেন ১১২ বলে ১০৮ রান করে লীগের ২য় সেঞ্চুরি করলেন রেইনবো এসি’র আবু তাওয়ামা।

 

গতকাল (সোমবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ১২তম দিনের খেলায় রেইনবো এ্যাথলেটিক ক্লাব ১২৬ রানে ব্যবধানে ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে শিরোপার পথে হাটছে। সকালে টস জিতে ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব প্রথমে ব্যাট করতে পাঠায় রেইনবো এসিকে। প্রাপ্ত সুযোগ কাজে লাগিয়ে তারা ৫০ ওভারে ২৭৮ রানের বিশাল স্কোর গড়ে তোলে।

 

 

তানজিদ আহমেদ ইমন আউট হন ৭১ রানে। অধিনায়ক ধ্রæব করেন ৩১ রান। সজল ফিরেন ২৪ রানে। ইসদাইর চন্দার রাতুল পান ৪ উইকেট। তন্ময় পান ২ উইকেট। জবাব দিতে গিয়ে রাতুল আর জুবায়ের কিছুটা প্রতিদ্বন্ধিতা গড়ে তোলে। রাতুল ফিরেন ৪৮ রানে। জুবায়ের ফিরেন ২৪ রানে।

 

রাসেল করেন ২০ রান। অলি আউট হরন ১৫ রানে। আলআমিন করেন ১৩ রান। ১৫২ রানে অলআউট হয়ে যায় ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব। রেইনবোর ইমন ও রাকিব ৩টি এবং আবু সাইদ পান ২ উইকেট।

 

সংক্ষিপ্ত স্কোর ঃ রেইনবো এ্যাথলেটিক ক্লাব ঃ ২৭৮/৭(৫০ ওভার) আবু তাওয়ামা-১০৮,তানজিদ ইমন-৭১,ধ্রæব-৩১,সজল-২৪। অতিরিক্ত-২০। রাতুল-৪/৬৩,তন্ময়-২/২৯।

 

ইসদাইর চন্দা স্পোর্টিং ক্লাব-১৫২/১০(৩৬.৩ওভার) রাতুল-৪৮,জুবায়ের-২৪,রাসেল-২০,অলি-১৫,আলআমিন-১৩,শাওন-১০। অতিরিক্ত-৬। ইমন-৩/১৮,রাকিব-৩/২২,আবু সাঈদ-২/২৯।

 

আজকের খেলা ঃ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী ও শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব।

 

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL