1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ রেইনবো এ্যাথলেটিক এর সহজ জয় - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ রেইনবো এ্যাথলেটিক এর সহজ জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

হেসে খেলে ম্যাচ জিতলো শিরোপা প্রত্যাশী রেইনবো এ্যাথলেটিক ক্লাব। ৭ উইকেটে তারা হারিয়েছে এমএমএস ক্রিকেট একাডেমীকে। গতকাল (বুধবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৮ম দিনের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠায় রেইনবোর অধিনায়ক ধ্রæব। ওপেনার সৈকত একদিক ধরে রেখে খেলছিলেন। অন্যপ্রান্তে শুধু আসা যাওয়ার মিছিল।

 

 

রেইনবোর স্পিনারদের বোলিং তোপে সুবিধা করতে পারছিল না এমএমএস ক্রিকেট একাডেমীর ছেলেরা। হৃদয় চেষ্টা করেছিলেন। কিন্তু সেও আউট হন ২৩ রানে। এর আগে সৈকত ফিরেন ২৩ রানে। রেইনবোর আবু তাওয়ামা ৩টি এবং নাইম,তানজিদ ও তন্ময় ২টি করে উইকেট পান। এমএমএস আলআউট হয় ৭৯ রানে। জবাব দিতে গিয়ে রেইনবোর দুই প্রারম্ভিক ব্যাটসম্যান আব্দুল কাদির সজল ও আফসার মেরে খেলছিলেন। সজর আউট হন ৩৪ রানে। অধিনায়ক ধ্রæব নেমে ১৭ রানে অপরাজিত খেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

 

 

সংক্ষিপ্ত স্কোর ঃ এমএমএস ক্রিকেট একাডেমী-৭৯/১০(৪২ওভার) সৈকত-২৩,হৃদয়-২৩। অতিরিক্ত-৬। আবু তাওয়ামা-৩/১৭,নাইম-২/৭,তানজিদ-২/৯,তন্ময়-২/১৭।

 

রেইনবো এ্যাথলেটিক ক্লাব ঃ ৮০/৩(১৪.২ ওভার) আঃ কাদির সজল-৩৪,ধ্রæব-১৭। অতিরিক্ত-৯। সাজিদ-২/১৯।

 

আজকের খেলা ঃ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী ও শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব।

 

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL