1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি ফ্রান্স-মরক্কো - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি ফ্রান্স-মরক্কো

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৫২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

ফ্রান্সের টানা দুটি ফাইনাল হবে নাকি মরক্কান রূপকথা চলমান থাকবে, সেই প্রশ্নের উত্তর জানা যাবে আজ রাতে। টানা দ্বিতীয় বিশ্বকাপ জয় থেকে দুই পা দুরত্বে ফ্রান্স। কাতারের আল বাইত স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়নরা আজ মুখোমুখি হবে মরক্কোর।

 

আজ লড়াইটা হবে মূলত ফরাসি আক্রমণের সঙ্গে মরক্কান রক্ষণের। এখন অবধি পাঁচ ম্যাচে মরক্কোর জালে বল পাঠাতে পারেনি কোনো দলই।

 

গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে গোলটি হয়েছিল আত্মঘাতী। বিশ্বকাপের ইতিহাসে প্রথম আফ্রিকান দল হিসেবে শেষ চারে উঠে এসেছে মরক্কো। কিন্তু তাদের সামনে আজ আসরের অন্যতম ফেভারিট ফ্রান্স। আসরে ৫ গোল নিয়ে মেসির সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা কিলিয়ান এমবাপ্পে। আক্রমণে তাঁকে সঙ্গ দিবেন অলিভিয়ের জিরুড।

 

আসরের সবচেয়ে ভারসাম্যপূর্ণ দল হলেও ফরাসি কোচের দুশ্চিন্তার নাম চোট। চোটের কারণে হয়তো শুরুর একাদশে নাও থাকতে পারেন ডিফেন্ডার দায়োত উপামেকানো ও মিডফিল্ডার আদ্রিয়ান র‍্যাবিওট। তবে, মধ্যমাঠে দুরন্ত ছন্দে আছেন আন্তোইন গ্রিজম্যান। মরক্কো দলেও আছে চোট সমস্যা। সেন্টারব্যাক নায়েফ অ্যাগুয়ের্ড ও রোমান সাইসকে নিয়ে চিন্তিত কোচ।

 

তবে, সম্ভাব্য সেরাটা দিতে নামবে আশরাফ হাকিমিরা, সেটি না বললেও চলে। মরক্কান কোচ ওয়ালিদ রিগ্রাগুই বলেন, ‘চোট থাকলেও আমাদের ভালো ডাক্তার আছেন। আশাকরি ভালো সংবাদ পাব। আমরা আমাদের সর্বোচ্চ সেরাটা নিয়েই নামব।’

 

চেষ্টার কমতি রাখবে না কেউই। তবু শেষ হাসি হাসবে একটি দল। সেটি কারা, তা জানাতেই মঞ্চস্থ হবে শেষ চারের শেষ লড়াই।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL