1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কোয়ার্টার ফাইনালে আজ রাতে মুখোমুখি হচ্ছে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কোয়ার্টার ফাইনালে আজ রাতে মুখোমুখি হচ্ছে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বিশ্বকাপ ফেভারিট ব্রাজিল প্রথম কোয়ার্টার ফাইনালে আজ রাতে মুখোমুখি হচ্ছে বর্তমান রানার্সআপ ক্রোয়েশিয়ার। অ্যালেক্স সান্দ্রো ছাড়া দলের সবাই ফিট রয়েছেন। তাই ৯০ মিনিটের মধ্যেই ম্যাচ জিততে চান কোচ তিতে। এদিকে ব্রাজিলকে ফেভারিট মানলেও ক্রোয়েশিয়াকে আন্ডারডগ ভাবতে নারাজ দলটির কোচ লাতকো দালিচ। এডুকেশন সিটি স্টেডিয়ামে খেলাটি শুরু হবে রাত ৯টায়।

 

ক্রোয়েশিয়া দলটি সবশেষ ২০ ম্যাচে মাত্র একবার হেরেছে, সব শেষ দশ ম্যাচে অপরাজিত। চলতি আসরে এখনো পর্যন্ত পরাজয়ের মুখ দেখেনি তারা! দলটির কোচ লাতকো দালিচ আছেন আত্মবিশ্বাসের তুঙ্গে। বিশ্বকাপে তাদের সব শেষ ৫টি নকআউট ম্যাচের ৪টিই গেছে অতিরিক্ত সময়ে এবং তারা জিতেছে, শুধুমাত্র ২০১৮ সালের ফাইনাল ছাড়া!

 

এমন সব পরিসংখ্যান যাদের তাদের কি হালকাভাবে নেয়ার সুযোগ রয়েছে? এই প্রশ্নটা ব্রাজিল কোচ তিতেরও। সবশেষ ৪ বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালের তিনটিতেই ব্রাজিলকে হারতে হয়েছে তিন ইউরোপীয় দেশ ফ্রান্স, নেদারল্যান্ডস ও বেলজিয়ামের কাছে। আর তাই সতর্ক তিতে। অ্যালেক্স সান্দ্রো ছাড়া দলটির সবাই ফিট, তাই তাকে ছাড়াই পরিকল্পনা সাজাতে হচ্ছে তিতেকে।

 

ব্রাজিল কোচ তিতে বলেন, আমরা তাদেরকে আত্মবিশ্বাস জোগাতে সাহায্য করেছি, যাতে তারা তাদের সেরাটা দিতে পারে। আমরা কোয়ার্টার ফাইনাল জিতে সেমিতে উঠতে চাই। আমি ঝুঁকি নিতে পছন্দ করি। কিন্তু খেলোয়াড়দের চাপ দিয়ে সেরাটা আদায়ের বিপক্ষে। তাদেরকে সবসময় উৎসাহ দেয়ার চেষ্টা করছি।

 

আক্রমণভাগে নেইমার-রিচারলিসন-ভিনিসিয়ুস-ক্যাসেমিরোর উপস্থিতির কারণে কৌশল নির্ধারণের সংকটে রয়েছেন ক্রোয়েশিয়ার কোচ লাতকো দালিচ। যদিও মাঝমাঠে মদ্রিচ, ব্রোজোভিচ ও কোভাচিচের উপস্থিতি তার বড় শক্তি।

 

ক্রোয়েশিয়া কোচ লাতকো দালিচ বলেন, আমাদের জন্য এটা অন্যতম সেরা এক ম্যাচ হতে চলেছে। হইতো আমাদের খেলা যেকোনো বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল তারা। আমি মনে করি ছোট দলগুলোর মধ্যে ক্রোয়েশিয়া একমাত্র দল, যারা পর পর দুইবার সফলতার পথে এসেছে। আমরা এখানেই থামতে চাই না। আমরা আগামীকাল অনেক বড় দলকে হারাতে চাই।

 

এর আগে ক্রোয়েশিয়া কখনো ব্রাজিলকে হারাতে পারেনি। মুখোমুখি ৪ দেখায় ব্রাজিল জিতেছে ৩টি ম্যাচে, আর একটি ড্র।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL