1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৩২ পিস চোরাই মোবাইল উদ্ধারসহ আটক ১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১৩২ পিস চোরাই মোবাইল উদ্ধারসহ আটক ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৫৪ Time View
১৩২ পিস চোরাই মোবাইল উদ্ধারসহ আটক ১
১৩২ পিস চোরাই মোবাইল উদ্ধারসহ আটক ১ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নরায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযানে ১৩২ পিস চোরাই মোবাইল উদ্ধারসহ  মরুল হাসান ওরফে রিপন (২০) নামে এক চোরাই মোবাইল বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরেক বিক্রেতা দোকান মালিক নবী হোসেন পালিয়ে যায় ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে শিমরাইল মোড় এলাকায় আমিরুন্নেছা সুপার মার্কেটে এ অভিযান চালানো হয়। উদ্ধ্বার হওয়া মোবাইলের বর্তমান বাজার মূল্য প্রায় সাত লক্ষ টাকা হবে জানিয়েছেন পুলিশ। আটককৃত রিপন চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মজিবুর পাটোয়ারীর ছেলে।

জানা যায় আসামির একটি সংঘবদ্ধ চক্র। তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো বিক্রি করে আসছিল।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, গোপন তথ্যের ভিত্তিতে  মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের সদস্য এবং তারসাথে এই চক্রের আরো ৮ থেকে ১০ জন সদস্য জড়িত আছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা রজু হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL