1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ৪৯ Time View
অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১
অপহরনের ৪ দিন পর শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১

সকাল নারায়ানগঞ্জঃ অপহরনের ৪দিন পর বন্দরে উপজেলায় অপহৃতা স্কুল ছাত্রী (১৪)কে উদ্ধারসহ অপহরনকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) রাতে মুন্সিগঞ্জ জেলার লোহজং এলাকা থেকে ওই শিক্ষার্থীকে  উদ্ধার করা হয়।

ঘটনার সত্যাতা স্বীকার করে বন্দর থানার উপ পরিদর্শক মোহাম্মদ আলী জানান, অপহৃত শিক্ষার্থী উদ্ধারসহ  অপহরনকারী আব্দুল হাকিম (২১)কে গ্রেফতার করা হয়েছে। শিক্ষার্থীর ডাক্তারি চিকিৎসা শেষে মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ২২ ধারায় আদালতে প্রেরণ করা হয়।  একই সাথে গ্রেপ্তারকৃত অপহরণকারীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে লেখাশোনা করে আসছে। গত ১৫ জানুয়ারী বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়া পথে নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে আব্দুল হাকিম স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে অপহরন করে আত্মগোপন করে।
এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL