1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় গ্রেফতার ৩ ভূয়া র‍্যাবের ২ দিনের রিমান্ড মঞ্জুর - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

ফতুল্লায় গ্রেফতার ৩ ভূয়া র‍্যাবের ২ দিনের রিমান্ড মঞ্জুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জ

ফতুল্লার সাইনবোর্ড থেকে র‌্যাবের হাতে গ্রেফতার তিন ‘ভূয়া র‌্যাবকে ’২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার (১৬ জানুয়ারি ) সকালে অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত ২ দিন মঞ্জুর করেন।

রিমান্ডকৃত আসামিরা হলেন,মো.আব্দুল হালিম (৫০) কুমিল্লা জেলার অলোয়া পশ্চিম পাড়া এলাকার মৃত.আব্দুল মালেকের ছেলে,মো.জামাল হোসেন (৪০) কুমিল্লা জেলার বড় কান্দা এলাকার মৃত.আরব আলীর ছেলে ও মো.মনছুর (৪২) পটুয়াখালী জেলার পশুর বুনিয়া এলাকার মৃত.নোয়াব আলী খলিফার ছেলে।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন,  ‘ভূয়া র‌্যাবদের ’ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

প্রসঙ্গত,মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ৫জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে সাইনবোর্ড মোড়ে সিগারেট কোম্পানীর মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দুই যুবককে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) করে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে গণপিটুনী দেয়। এসময় দুজন পালিয়ে গেলেও আটকে রাখা হয় তিনজনকে। পরে র‌্যাব-১০ এর সদস্যরা খবর পেয়ে তাদেরকে আটক করে নিয়ে যায়।ওই সময় তাদের কাছ থেকে ওয়াকিটকি, হাত কড়া, র‌্যাবের পোষাক ও একটি মাইক্রো জব্দ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL