1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় গ্রেফতার ৩ ভূয়া র‍্যাবের ২ দিনের রিমান্ড মঞ্জুর - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

ফতুল্লায় গ্রেফতার ৩ ভূয়া র‍্যাবের ২ দিনের রিমান্ড মঞ্জুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জ

ফতুল্লার সাইনবোর্ড থেকে র‌্যাবের হাতে গ্রেফতার তিন ‘ভূয়া র‌্যাবকে ’২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার (১৬ জানুয়ারি ) সকালে অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত ২ দিন মঞ্জুর করেন।

রিমান্ডকৃত আসামিরা হলেন,মো.আব্দুল হালিম (৫০) কুমিল্লা জেলার অলোয়া পশ্চিম পাড়া এলাকার মৃত.আব্দুল মালেকের ছেলে,মো.জামাল হোসেন (৪০) কুমিল্লা জেলার বড় কান্দা এলাকার মৃত.আরব আলীর ছেলে ও মো.মনছুর (৪২) পটুয়াখালী জেলার পশুর বুনিয়া এলাকার মৃত.নোয়াব আলী খলিফার ছেলে।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন,  ‘ভূয়া র‌্যাবদের ’ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

প্রসঙ্গত,মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ৫জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে সাইনবোর্ড মোড়ে সিগারেট কোম্পানীর মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দুই যুবককে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) করে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করে গণপিটুনী দেয়। এসময় দুজন পালিয়ে গেলেও আটকে রাখা হয় তিনজনকে। পরে র‌্যাব-১০ এর সদস্যরা খবর পেয়ে তাদেরকে আটক করে নিয়ে যায়।ওই সময় তাদের কাছ থেকে ওয়াকিটকি, হাত কড়া, র‌্যাবের পোষাক ও একটি মাইক্রো জব্দ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL