1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভাল মানের খেলোয়াড় তৈরীতে বয়স ভিত্তিক টুর্নামেন্টের বিকল্প নেই মন্তব্য করেন জাতীয় শ্রমিকলীগ নেতা পলাশ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ভাল মানের খেলোয়াড় তৈরীতে বয়স ভিত্তিক টুর্নামেন্টের বিকল্প নেই মন্তব্য করেন জাতীয় শ্রমিকলীগ নেতা পলাশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ভাল মানের খেলোয়াড় তৈরীতে বয়স ভিত্তিক টুর্নামেন্টের বিকল্প নেই মন্তব্য করে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, আজকের প্রজন্ম গৃহবন্দি হয়ে মোবাইলে আসক্ত। লেখাপড়া রেখে সারারাত জেগে মোবাইলে তারা অপসংস্কৃতিতে মেতে উঠছে তার একটি কারন সেটা হলো মুক্ত মাঠ নেই। মাঠের অভাবে তারা নানা অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। তাই মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনের জন্যেই আলীগঞ্জ ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে। আলীগঞ্জ ক্লাব সবার।

 

আলীগঞ্জ ক্লাবের মাধ্যমে এই আলীগঞ্জ মাঠ থেকে    অনেক প্রতিভাবান খেলোয়াড় তৈরী হয়েছে যারা প্রথম  বিভাগ সহ জাতীয় পর্যায়ে নারায়ণগঞ্জের প্রতিনিধিত্ব করেছে।ফুটবলের সেই স্বর্ণালী যুগকে ফিরিয়ে আনতে হলে মাদক ও ফেসবুকে আসক্ত আজকের প্রজন্মকে খেলাধুলায় উৎসাহিত করতেই আলীগঞ্জ ক্লাব বয়স ভিত্তিক টুর্নামেন্ট সহ বিভিন্ন টুর্নামেন্ট পরিচালনা করে আসছে এবং ভাল মানের খেলোয়াড় তৈরী করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

তিনি আরো বলেন, মাঠের অভাবে এখন আর তেমন ভাল মানের খেলোয়াড় তৈরী হচ্ছেনা। আমাদের এই আলীগঞ্জ মাঠটিকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে, এই মাঠকে রক্ষা করতে গিয়ে অনেক হুমকি ধামকি এমনকি আমাকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে তারপরও এই মাঠ রক্ষার যে আন্দোলন সেখান থেকে একচুলও আমাকে টলাতে পারেনি। আমি বলেছি জীবন দেবো তবুও মাঠ দেবো না।

 

২৯ সেপ্টেম্বর বিকেলে আলীগঞ্জ ক্লাব আয়োজিত আসাদুজ্জামান ও কামরুজ্জামান স্মৃতি অনুর্ধ ১৬ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মোঃ নুরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম নাসির, মোঃ মোস্তফা কাওসার, আলীগঞ্জ ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুল হান্নান, কোষাধ্যক্ষ হাজী মোঃ আরিফুল ইসলাম, সদস্য হাজী মোঃ আব্দুল হালিম খান ও বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী মোঃ আবু সাঈদ প্রমুখ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন সহসভাপতি মোঃ ফরিদ উদ্দিন,মেজবাহ উদ্দিন আহমেদ বাবুল, ক্রীড়া সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

অনুষ্ঠান পরিচালনা করেন টুর্নামেন্ট কমিটির সমন্বয়ক ও আলীগঞ্জ ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম

 

উদ্বোধনী খেলায় বঙ্গবীর ফুটবল একাডেমি ৪-০  গোলে শাপলা ক্রীড়া সংসদকে পরাজিত করে শুভ সুচনা করে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL