1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড বনাম ঢাকা রিপোটার্স ইউনিটির মাঝে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড বনাম ঢাকা রিপোটার্স ইউনিটির মাঝে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড বনাম ঢাকা রিপোটার্স ইউনিটির মাঝে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ পৌর ওসমানী স্টেডিয়ামে এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিসিবি’র পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান এবং নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

 

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা আমাদের কর্মময় জীবন নিয়ে এত ব্যস্ত থাকি যে নিজেকে সময় দেওয়ার সময়টুকু পাইনা। আজকে এখানে যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হলো সেটা শুধু খেলা নয়। এটার মাধ্যমে সেতু বন্ধনের শুরু হলো। এ মাঠের কাজ আমরা শুরু করেছি। আগামী বছর যখন আপনারা আসবেন তখন একটি পূর্ণাঙ্গ মাঠ পাবেন।

 

একসময় নারায়ণগঞ্জ ফুটবলে কতৃত্ব করলেও বর্তমানে আমরা অনেকটাই পিছিয়ে রয়েছি। তবে আশাকরি আমাদের বাংলাদেশ নারী ফুটবল দল যে জয় লাভ করেছে তাতে করে সকলেই ফুটবল খেলায় আরো বেশী উৎসাহ পাবে।

 

প্রীতি ফুটবল ম্যাচে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড ২/১ গোলে ঢাকা রিপোটার্স ইউনিটিকে পরাজিত করে।

 

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি আসিফ হাসান মাহমুদের সভাপতিত্বে ও ফয়েজউদ্দিন লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম আসিফ প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL