1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পরিবারের উপর অভিমানে বাড়ি ছাড়লো কলেজ ছাত্র - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

পরিবারের উপর অভিমানে বাড়ি ছাড়লো কলেজ ছাত্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৫৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পরিবারের উপর অভিমান করে তাদের উদ্দেশ্যে চিরকুট লিখে নিখোঁজ হয়েছেন কার্তিক বিশ্বাস (১৭) নামের এক কলেজ ছাত্র। রবিবার বিকালে একটি চিরকুট লিখে বাড়ি থেকে বের হয়ে যায় তিনি।

নিখোঁজ কার্তিক বিশ্বাস গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের মানবিক বিভাগের এইচএসসি ১ম বর্ষের ছাত্র ও টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের গুয়াদানা গ্রামের নিতাই বিশ্বাসের ছেলে।

পারিবারিক সুত্রে জানা গেছে, রবিবার বিকাল থেকে কার্তিককে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিলো না। তখন তার কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া যায়। তাতে লেখা “আমি চলে যাচ্ছি। তোমরা ভালো থেকো। আমাকে খোঁজ করে টাকা নষ্ট করার দরকার নাই। আমি কেন যাচ্ছি তা বলতে চাই না। দয়া করে আমাকে খোঁজার চেষ্টা করে টাকা নষ্ট করো না। ভালো থাকো”।

নিখোঁজ ছাত্রের মা শেফালী বিশ্বাস জানান, কার্তিক ইসকনধর্ম মতাদর্শী থাকায় নিজে রান্না করে প্রায় ২ বছর নিরামিষ খাবার খায়। একমাত্র ছেলে মাছ, মাংস না খাওয়ায় দুঃখে মাঝে মাঝে বেশি কথা বলতাম। তাই হয়তো মনের দুঃখে কার্তিক বাড়ি থেকে চলে গেছে। অনেক খোজাখুজির পরেও ছেলেকে না পেয়ে ওর বাবা পাগল প্রায়। তাই একমাত্র ছেলেকে ফেরত পেতে পুলিশ, প্রশাসনের সহযোগিতা কামনা করি।

এবিষয়ে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, এব্যাপারে ভুক্তভোগী পরিবারের কেউ লিখিত ভাবে জানায়নি। লিখিতভাবে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#হাফিজুর রহমান মোবাঃ ০১৭১১-২৮৬৮৭৩ তাং-১৫,০৮,২

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL