1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের শোক র্যালি অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের শোক র্যালি অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৪৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১৩ আগষ্ট) বিকেলে কাউন্সিলর রুহুল আমিন মোল্লার নেতৃত্বে শোক র‌্যালিটি সিদ্ধিরগঞ্জ তাঁতখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গন হতে শুরু করে ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে কাউন্সিলর কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

এ সময় ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আগষ্ট মাস আসলেই নানা ধরনের  হুমকি দেয় এবং দেশকে অস্থিতিশীল করতে কিছু সংখ্যক মানুষ ষড়যন্ত্রে লিপ্ত থাকে।

 

বাংলার মানুষের জীবন যাত্রার মান বেড়েছে, বিএনপি জামাতের কথায় এখন আর মানুষ কর্নপাত করে না, বিএনপি জামাত, ৭৫এর ১৫ই আগষ্ট ঘটিয়েছে ২১ই আগষ্ট সহ বিভিন্ন সময় দেশকে অস্থিতিশীল করার জন্য অপকর্ম ঘটিয়েছে তা বাংলার মানুষ ভুলে যায়নি,তাদের কাছে কি এদেশ নিরাপদ, আজ এদেশ নিরাপদে এগিয়ে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

 

তিনি আরও বলেন, আমরা ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ,  যুবলীগ, ছাত্রলীগ সহযোগী সংগঠন সব সময় প্রস্তুত আছি, যখনি নির্দেশ আসবে আমরা তখনি রুখে দাঁড়াবো।

দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র আমরা সকলে ঐকবদ্ধ হয়ে রুখে দিবো।  আওয়ামী লীগের নেতৃত্বে দেশ অনেক উন্নত বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে  অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বেই ৮নং আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত আছে।

 

শোক র‌্যালিতে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সদস্য বি এম আনু হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ এর সহ-সভাপতি শাহ আলম, সদস্য এনামুল হক ভূঁইয়া বাদল, গোদনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ আলম, প্রচার সম্পাদক সেকেন্দার আলী প্রধান, কেন্দ্রীয় ছাত্র লীগের সদস্য মাহবুবুল আলম,গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সভাপতি কাজী অহিদ আলম, যুবলীগ নেতা শাহজাহান ৭নং যুবলীগ এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আক্তার হোসেন, সাধারন সম্পাদক আলমগীর, ৯নং ওয়ার্ড যুবলীগ এর সভাপতি সাইদুল ইসলাম, যুবলীগ নেতা আমীর হোসেন, হিমেল, রুমেল নুর হাসাম বাবু প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL