1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রুপগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রী’র হাতে ছেঁকা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

রুপগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রী’র হাতে ছেঁকা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৪৫ Time View
রুপগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রী’র হাতে ছেঁকা
রুপগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রী’র হাতে ছেঁকা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জে যৌতুকের দাবিতে ছেঁকা দিয়ে স্ত্রীর দুই হাতে ঝলসে  দেওয়ার অভিযোগ উঠেছে।এ ঘটনায়  রোববার সকালে ভুক্তভোগী ফাতেমা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে স্বামী নজরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার (৪ জানুয়ারি) রাতে মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি ভাংগনিঘাট এলাকায় ওই ঘটনা ঘটে। নির্যাতনকারী নজরুল একই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

এ প্রসঙ্গে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা দায়েরর করা হলে  নির্যাতনকারী নজরুলকে গ্রেফতার করা হয়েছে।

এজাহারসূত্রে জানা যায়, গত ৮ বছর আগে কুমিল্লা জেলার দুর্গাপুর এলাকার রহমানের মেয়ে ফাতেমার সঙ্গে  নজরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে শাহাদাত (৬) নামে এক পুত্র সন্তানের জন্ম হয়। বিয়ের সময় নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ও আসবাবপত্রসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল দেয়া হয়। এরই মধ্যে নজরুল ইাসলাম মাদকাসক্ত হয়ে পরে। গত বেশ কিছুদিন ধরে মাদকাসক্ত নজরুল তার স্ত্রীর কাছে ৩ লক্ষ টাকা যৌতুক দাবী করে। যৌতুকের টাকার জন্য প্রায় সময়েই স্ত্রী ফাতেমাকে মারধর করে। গত শনিবার রাতে ফের যৌতুকের টাকার জন্য তার স্ত্রীকে চাপ প্রয়োগ করলে তার স্ত্রী টাকা দিতে অস্বীকার করে। পরে তার মাদকাসক্ত স্বামী স্টিলের চামচ গরম করে স্ত্রীর দুই হাতে ছেঁকা দেয় এবং স্ত্রীকে ঘরে আটকে রেখে নির্যাতন চালায়। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ফাতেমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। রোববার সকালে গৃহবধূ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL